ধর্ষণ মামলায় পুলিশ সদস্য কারাগারে

আগের সংবাদ

আন্ডার ফ্রিকোয়েন্সির কারণে বিদ্যুৎ বিপর্যয়

পরের সংবাদ

নালিতাবাড়ীতে বিএনপির পরিচিতি সভা পণ্ড

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ , ২:২৪ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০২২ , ২:২৪ পূর্বাহ্ণ

শেরপুরের নালিতাবাড়ীতে অভ্যন্তরীণ দলীয় কোন্দলের জেরে বিএনপির পরিচিতি সভা পণ্ড হয়ে গেছে। একই স্থানে দুই সংগঠন সভা আহব্বান করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সভা দুইটি পণ্ড করে দেয়।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে নালিতাবাড়ি উপজেলার ১নং পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভার আহ্বান করা হয় মধুটিলা ইকোপার্কে।

ওই পরিচিতি সভার দাওয়াতপত্রে পোড়াগাঁও ইউনিয়ন শ্রমিকদলের নেতাদের নাম না থাকায় তারা ক্ষুব্ধ হয়ে শ্রমিকদলের কমিটি পুনর্গঠনের জন্য একই দিন, একই সময়ে একই স্থানে সভা আহ্বান করে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা বিএনপির নেতৃবৃন্দসহ স্থানীয় বিএনপি ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সভাস্থলে উপস্থিত হন। পরে দুই গ্রুপের মধ্যে উত্তেজনার আশঙ্কা দেখা দিলে পুলিশ সভা পণ্ড করে দেয়।

এ বিষয়ে পোড়াগাঁও ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক রেজাউল মুন্সি বলেন, ইউনিয়ন শ্রমিকদলের কমিটি পুনর্গঠনের জন্য মূল দলের আগেই ৩ অক্টোবর আমরা চিঠি বিলি করে সভা আহ্বান করেছি। আর মূল দলের চিঠিতে সভার তারিখ ছিল না।

জানতে চাইলে পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি মজিবর রহমান চৌধুরী জানান, দলীয় অভ্যন্তরীণ সমস্যার কারণে পরিচিতি সভা স্থগিত করা হয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, বিএনপির দুই গ্রুপ একইস্থানে সভা আহ্বান করাতে আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কায় সভা নিষিদ্ধ করা হয়েছে। তাছাড়া মধুটিলা ইকোপার্ক হলো বিনোদনের স্থান এখানে সভা সমাবেশ করা ঠিক না।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়