মুরাদনগরে ভারতীয় নাগরিককে জন্মনিবন্ধন!

আগের সংবাদ

পাকিস্তানের কাছে টাইগারদের পরাজয়

পরের সংবাদ

দীপংকর তালুকদার

আ.লীগের নেতাকর্মীরা টাকার কাছে বিক্রি হয় না

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ , ১১:৪০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০২২ , ১১:৪০ পূর্বাহ্ণ

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার বলেছেন, নিজেদের মধ্যে যারা বিভেদ সৃষ্টি করে তারা কোনদিন আওয়ামী লীগের কর্মী হতে পারে না। নীতি আদর্শ না থাকলে আওয়ামী লীগের কর্মী হওয়া যায় না। আওয়ামী লীগের নেতা কর্মীরা টাকার কাছে বিক্রি হয় না। পার্বত্য রাঙ্গামাটিতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সব সময় ঐক্যবদ্ধ। এই ঐক্যবদ্ধতা ধরে রেখে যারা বিবেধ সৃষ্টি করার পায়তারা করবে তাদের থেকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

গতকাল বৃহস্পতিবার দুপুরে কাউখালী উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাউখালী উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, আওয়ামী লীগের সঙ্গে বাংলাদেশের ইতিহাস জড়িত বিধায় সেভাবে নেতাকর্মীদের তৈরি হতে হবে। তিনি আগামী নির্বাচনে সার্বক্ষণিক রাজপথে থেকে দলকে আবারো রাষ্ট্র পরিচালনা করতে সহযোগিতা করতে যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেছেন, বঙ্গবন্ধু কোনদিন ভোগের রাজনীতি করেননি। বঙ্গবন্ধু ত্যাগের রাজনীতি করেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত দেশে পরিণত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে।

তিনি আরো বলেন, পাকিস্তান আমাদের দেশের স্বাধীনতা সংগ্রামে বিরোধীতা করেছিল। সেই পাকিস্তানের প্রধানমন্ত্রী স্বীকার করেছে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ। তারা আমাদের সমসাময়িক হতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

কাউখালী উপজেলা যুবলীগের সভাপতি অংক্যজ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ। অন্যের মধ্যে বক্তব্য রাখেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রæ চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের উপ-ক্রীড়া সম্পাদক আবদুর রহমান, সহসম্পাদক নাছির উদ্দিন, সদস্য কায়কোবাদ ওসমানী, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল, রাঙ্গামাটি জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আকবর হোসেন চৌধূরী ও সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান সামশুদোহা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়