ধেয়ে আসছে বৈশ্বিক মন্দা

আগের সংবাদ

উখিয়ায় আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য গ্রেপ্তার

পরের সংবাদ

সাতকানিয়ায় শ্যামল দত্ত

অজপাড়াগাঁয়েও উন্নয়নের সুফল পাচ্ছে মানুষ

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ , ১০:৫৭ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০২২ , ১০:৫৭ পূর্বাহ্ণ

ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত বলেছেন, আজকে উন্নয়নে বাংলাদেশের চেহারা পাল্টে গেছে। অজপাড়াগাঁয়েও মানুষ এখন উন্নয়নের সুফল পাচ্ছে। আমাদের এই জায়গাটিও একসময় অজপাড়া ছিল। আজকে সেই অজপাড়াগাঁয়েও অনেক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলে এ উন্নয়ন সম্ভব হয়েছে। সে জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। শেখ হাসিনার নামে অজপাড়াগাঁয়ে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকালে সাতকানিয়ার আমিলাইষ ব্যাংক মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খেলাধুলা হচ্ছে তরুণদের প্রাণ, শিশুদের প্রাণ ও যুবকদের প্রাণ। আজকের তরুণরা খেলাধুলা থেকে অনেক পিছিয়ে গেছে। আমরা অনেক দূরে সরে যাচ্ছি খেলাধুলা থেকে। আমাদের আগের জায়গায় ফিরে আসতে হবে। আমিলাইষ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, আমিলাইষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী, কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সভাপতি ওয়াহিদুল ইসলাম সিআইপি, প্রবাসী মহিউদ্দিন ফয়সাল, আমিলাইষ শক্তি সংঘের সভাপতি শ্যামল দত্ত, হারাধন শীল, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল মন্নান ও মিজানুর রহমান মারুফ।

অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর ও সাংগঠনিক সম্পাদক আলমগীর সাদেক।
উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন আমিলাইষ ১নং ও ৫নং ওয়ার্ড ফুটবল একাদশ। এতে রানার্স আপ হয় ৫ নং ওয়ার্ড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়