×

খেলা

মালয়েশিয়াকে ৮৮ রানে হারাল বাংলাদেশের মেয়েরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২২, ০৪:৩৩ পিএম

মালয়েশিয়াকে ৮৮ রানে হারাল বাংলাদেশের মেয়েরা

নিজের অভিষেক ম্যাচে হ্যাটট্রিক পূর্ণ করার পর সতীর্থদের নিয়ে ফারিহা তৃষ্ণার উল্লাস

নারী এশিয়া কাপে নিজেদের তৃতীয় ম্যাচে বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) মালয়েশিয়াকে ৮৮ রানে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা। টস জিতে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৩০ রানের লক্ষ দেয় বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে ৪১ রানে গুটিয়ে যায় মালয়েশিয়ার ইনিংস।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে প্রথম বলেই উইকেট হারায় টাইগ্রেসরা। শাশা আজমির বলে এলবিডব্লিউ হয়ে কোনো রান না করেই সাজঘরে ফেরত যান শামীমা সুলতানা। এরপর ৩৪ রানের জুটি গড়ে পরিস্থিতি সামাল দেন মুর্শিদা ও ফারজানা হক। কিছুটা ধীরগতির ইনিংস খেলে মাহিরা ইজ্জতি

ঈসমাইলের বলে আউট হন ফারজানা হক। ২০ বলে ১০ রান করে ক্যাচ আউট হন তিনি। এরপর আরও একটি বড় জুটি পায় বাংলাদেশ। ৮৭ রান তুলে ইনিংসের মূল ভিত্তি গড়ে দেন জ্যোতি ও মুর্শিদা। অফ স্টাম্পের অনেক বাইরের বল খেলতে গিয়ে ক্যাচ তুলে দেন জ্যোতি। এর আগে ৬ চার ও ১ ছক্কায় ৩৪ বলে ৫৩ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন তিনি। এরপরের বলেই রান আউট হয়ে যান আরেক হাফ সেঞ্চুরিয়ান মুর্শিদা। ৫৪ বলে ৫৬ রান করেন তিনি। মালেশিয়ার পক্ষে ১ উইকেট করে নেন শাশা আজমি, মাহিরাহ ইজ্জতি ঈসমাইল ও উইনিফ্রেড দুরাইসাঙ্গাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App