×

জাতীয়

বিদ্যুৎ নিয়ে মিথ্যাচার করছে বিএনপি: হানিফ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২২, ০৫:১৮ পিএম

বিদ্যুৎ নিয়ে মিথ্যাচার করছে বিএনপি: হানিফ

বৃহস্পতিবার কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ। ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ বলেছেন, দেশে বিদ্যুতের কোনো ঘাটতি নেই। চাহিদার বেশি বিদ্যুৎ দেশে উৎপাদন হচ্ছে। অনেক বেশি বিদ্যুৎ উৎপাদনের সক্ষমতা আমাদের আছে। বিদ্যুতের একটা দুর্ঘটনাকে কেন্দ্র করে বিএনপি মিথ্যাচার করছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে বজ্রকন্ঠের আয়োজনে বঙ্গবন্ধু, স্বাধীনতা ও বাংলাদেশ শীর্ষক কর্মশালায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি একটি উগ্র সাম্প্রদায়িক দল, জামায়াত তাদের পরিপূরক। তারা একই মুদ্রার এপিঠ ওপিঠ। একই মায়ের দুই সন্তান। সেই দলের নেতাদের মুখে সাম্প্রদায়িক বিনষ্ট করার অভিযোগ মানায় না। বিশেষ একটি সম্প্রদায়ের আনুকূল্য পেতে তারা এসব করছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল বাংলাদেশে রূপান্তর হচ্ছে। ঠিক সেই সময়ে ওই স্বাধীনতা বিরোধী চক্রটি সক্রিয় হয়ে দেশের মধ্যে একটি হঠকারিতা সৃষ্টি করেছে। তিনি বলেন, কোনো হঠকারিতা মেনে নেয়া হবে না। বাংলাদেশ, বঙ্গবন্ধু এবং স্বাধীনতা বিরোধীদের প্রকৃত ইতিহাস তোমাদের জানতে হবে। তবেই তোমরা সঠিক ইতিহাস জানতে পারবে।

এ সময় কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.ক.ম সরোয়ার জাহান বাদশা, জেলা পরিষদের প্রশাসক হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, শহর আওয়ামী লীগের অন্যতম সদস্য ব্যারিষ্টার গৌরব চাকীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App