×

বিনোদন

পদ্মাপাড়ে এক মঞ্চে কিংবদন্তি দুই শিল্পী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২২, ০৯:৪০ পিএম

পদ্মাপাড়ে এক মঞ্চে কিংবদন্তি দুই শিল্পী

রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিন

পদ্মাপাড়ে এক মঞ্চে কিংবদন্তি দুই শিল্পী

বাংলাদেশের দুই জনপ্রিয় শিল্পী সাবিনা ইয়াসমীন ও রুনা লায়লা। এক মঞ্চে সচরাচর দেখা যায় না তাদেরকে। এ বছরের মে মাসে সর্বশেষ মেরিল-প্রথম আলো পুরস্কার প্রদান অনুষ্ঠানে আজীবন সম্মাননা নিতে এক মঞ্চে একসঙ্গে দেখা গেছে তাদের।

আগামী ১৮ অক্টোবর আবারো একই মেঞ্চে আলাদা দুটি পরিবেশনা নিয়ে হাজির হতে যাচ্ছেন সাবিনা ইয়াসমীন ও রুনা লায়লা।

খবরটি নিশ্চিত করেছেন ‘ঐক্য ডট কম ডট বিডি চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’ প্রকল্পের পরিচালক ইজাজ খান।

ইজাজ খান বললেন,‘সংগীত নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড। গীত নিয়ে দেশের সবচেয়ে বড় এই আয়োজনের ১৭তম আসর পদ্মা সেতুর পাড়ে বসবে। রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিন প্রত্যেকে ৬ মিনিট করে গাইবেন।তবে পরিবেশনায় কী থাকছে, আপাতত বলতে চাইছি না। এই দুই মহাতারকা আমাদের আয়োজনে অংশ নিতে সম্মতি জানানোয় আমরাও ভীষণ আনন্দিত ও সম্মানিত।’

এবারের আয়োজনে আরো গাইবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেরদৌস আরা, মমতাজ, ফাহমিদা নবী, সামিনা চৌধুরী, শফি মণ্ডল, ইমরান, কোনাল। এছাড়াও বিভিন্ন সময়ের রিয়্যালিটি শো সেরাকণ্ঠ, খুদে গানরাজ, গানের রাজা ও বাংলা গানের শিল্পীরা। চার ঘণ্টার এই আয়োজনে চলচ্চিত্রের শিল্পীরাও বিভিন্ন পরিবেশনায় অংশ নেবেন।

চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে গত বছর এই আয়োজনের আসর বসেছিল যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে, সেখানে সংগীতের ৫০ জন খ্যাতনামা ব্যক্তিকে সম্মানিত করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App