×

জাতীয়

গোমস্তাপুরে ২ সড়কে ডাকাতি, যুবককে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২২, ১২:০০ পিএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক রাতে দুটি সড়কে তিনটি ডাকাতির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত ও গতকাল বুধবার ভোরে ডাকাতিগুলো ঘটে।

তবে পুলিশ ঘটনাগুলো বিচ্ছিন্ন ছিনতাইয়ের ঘটনা বলে দাবি করেছে। ডাকাত দলের হামলায় জুয়েল (৩০) নামে এক দুবাই প্রবাসী যুবক নিহত হয়েছেন। তিনি শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধুমানীনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

নিহত ওই যুবকের সঙ্গে থাকা একই গ্রামের নজরুল ইসলামের ছেলে সাদ্দাম জানান, গতকাল বুধবার ভোরে তিনি ও তার বন্ধু জুয়েল মোটরসাইকেলে শিবগঞ্জের আড়গাড়াহাট-বেলালবাজার সড়ক দিয়ে নাচোল উপজেলার গোলাবাড়ি এলাকায় কৃষি খামারে যাওয়ার সময় ওই সড়কের কুইচ্চাগাড়া এলাকায় ডাকাতদল তাদের গতিরোধ করে টাকা-পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এ সময় ওই প্রবাসী যুবক বাধা দিতে গেলে ডাকাত সদস্যরা তাকে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ তার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ঘটনাস্থল সরেজমিন পরিদর্শনে গেলে স্থানীয়রা জানান, সন্ধ্যা হলেই ওই সড়ক ডাকাতদের দখলে চলে যায়। গতকাল বুধবার ভোরে এ ঘটনার কিছুক্ষণ আগে ডাকাতদল উপজেলার চৌডালা ইউনিয়নের উদয়নগর গ্রামের ভ্যানচালক লিয়াকত আলীর কাছ থেকে অর্থ ছিনিয়ে নেয়।

মঙ্গলবার রাত ৯টার দিকে একই ইউনিয়নের শুক্রবাড়ি-রাণীবাড়ি সড়কের দামুস এলাকায় চালক ও আরোহীদের বেঁধে একটি অটোরিকশা ছিনিয়ে নেয় ডাকাত দল। খবর পেয়ে জেলা পুলিশের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম, শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মদ ও গোমস্তাপুর থানার ওসি আলমাস আলী সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ডাকাতের হামলায় যুবক নিহত হওয়ার বিষয়ে গোমস্তাপুর থানার ওসি আলমাস আলী সরকার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, শিবগঞ্জ উপজেলার শেষ সীমানায় ছুরিকাঘাতে জুয়েল নামে একজন মারা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কী কারণে ও কীভাবে এ ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত করে পরে জানানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App