×

জাতীয়

আ.লীগ নেতাদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২২, ১১:৫২ এএম

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে মনির হোসেন মোল্লার দৃষ্টান্ত শাস্তির দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন হাসান কাইয়ুম চৌধুরী। গতকাল বুধবার বিকালে ছেংগারচর পৌর আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী লিখিত বক্তব্যে বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রীর নির্দেশে মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনজুর আহমদ এবং মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এসব মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করে নিতে হবে।

এছাড়াও ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান চৌধুরীসহ দলীয় নেতাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ মানহানিকর অপপ্রচার করছে কৃষক লীগের বহিষ্কৃত মনির হোসেন মোল্লা। তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। মনির হোসেন মোল্লাকে অবিলম্বে গ্রেপ্তার করে আইসিটি ও ডিজিটাল আইনে বিচার করতে হবে। এছাড়া পরিকল্পনা প্রতিমন্ত্রী, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও সিনিয়র নেতাদের নিয়ে কুরুচিপূর্ণ বিকৃত ছবি এবং তথ্য প্রচারের অভিযোগও করেন তিনি।

সংবাদ সম্মেলনে মতলব উত্তর উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লা দর্জি, ছেংগারচর পৌরসভার সহায়ক সদস্য শাহআলম সিদ্দিকী উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App