×

বিনোদন

অনন্যাকে এড়িয়ে গেলেন আরিয়ান, ভিডিও ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২২, ০৯:৫৯ পিএম

অনন্যাকে এড়িয়ে গেলেন আরিয়ান, ভিডিও ভাইরাল

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে

অনন্যাকে এড়িয়ে গেলেন আরিয়ান, ভিডিও ভাইরাল

বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান এবং অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে- ছেলেবেলায় দুজনেই ছিলেন একে অপরের বন্ধু। যৌবনে এসেও তাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে আলোচনা হয়। কিন্তু সাম্প্রতিক একটি ভিডিওতে দেখা গেছে, সহোদর সুহানার সঙ্গে এক প্রেক্ষাগৃহে বলিউডের আরেক অভিনেত্রী মাধুরী দীক্ষিতের ‘মাজা মা’ সিনেমা দেখতে গেছেন আরিয়ান।

ঘটনাচক্রে আরিয়ানের দেখা পান অনন্যা। কিন্তু কোনো কথা না বলে ছেলেবেলার এই বান্ধবীকে এড়িয়ে যান তিনি। আর এই নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে উঠেছে প্রশ্ন। উৎসুক নেটিজেনরা তাদের সম্পর্ক নিয়ে জানতে উদগ্রীব হয়েছেন। খবর বলিউড শাদি’স ডট কম, স্পটবয়ের।

ভিডিও: অনন্যাকে পাত্তা দিলেন না আরিয়ান!

সম্প্রতি ‘করন অ্যান্ড কফি’ (সিজন ৭) অনুষ্ঠানে এ বিষয়ে জিজ্ঞাসিত হন অনন্যা। তখন তিনি জানান, আরিয়ান তার গোপন ক্রাশ। কিন্তু তাদের মধ্যে কিছুই ঘটেনি। করণ জিজ্ঞেস করেন, কেন ঘটেনি? উত্তরে ‘লাইগার’ নায়িকা বলেন, আরিয়ানকেই জিজ্ঞেস করুন।

বর্তমানে অনন্যা পান্ডে তার ‘ড্রিম গার্ল-২’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তার বিপরীতে আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে। অন্যদিকে, খুব দ্রুতই লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ তনয় আরিয়ান খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App