মেসির গোলও জেতাতে পারলো না পিএসজিকে

আগের সংবাদ

বিএনপির রাজনীতি বিদ্যুৎবিহীন খাম্বার মতো: কাদের

পরের সংবাদ

রদ্রিগো-ভিনির গোলেও জয় পেলো না মাদ্রিদ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২ , ১২:৫৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০২২ , ১২:৫৭ অপরাহ্ণ

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে রদ্রিগো গোয়েস ও ভিনিসিয়াস জুনিয়রের গোলে জয়ের পরেও রিয়াল মাদ্রিদের রয়ে গেল আফসোস।

স্থানীয় সময় বুধবার (৬ অক্টোবর) ২-১ গোলে শাখতার ডোনেৎস্ককে হারিয়েছে স্প্যানিশ ক্লাবটি। দলটির দুই তরুণ ব্রাজিলীয় ফরোয়ার্ড রদ্রিগো গোয়েস ও ভিনিসিয়াস জুনিয়রের গোলের কারণেই জয় পেয়েছে তারা। খবর মার্সার।

প্রথমার্ধে রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়নের মতো শুরু করে। ম্যাচের ১৩ মিনিটে গোল করেন শুরুর একাদশে জায়গা পাওয়া রদ্রিগো গোয়েস। ২৮ মিনিটে এই ব্যবধান দ্বিগুণ করে তোলে ব্লাঙ্কোসরা। রদ্রিগোর বুদ্ধিদীপ্ত পাস থেকে নিঁখুত শটে গোল করেন ভিনিসিয়াস।

ছবি: সংগৃহীত

প্রথমার্ধের ৩৯ মিনিটে গোল করে শাখতার। কাউন্টার অ্যাটাকে ও ডেভিড আলাবার পজিশন মিস করার সুযোগ নিয়ে দারুণ এক ক্রস থেকে ভলি করে গোল করেন জুভকভ। তার একটু আগেই ভিনির গোল মিসের খেসারত নগদে বুঝিয়ে দেন তিনি।

তবে সেই মিসের খেসারত দিয়েও শিক্ষা নিতে পারেননি ভিনি। অথবা একটা গোল করার পরও দিনটা তার ছিল না। প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও বাজে সব শট নিয়ে গোলের মুখে একাধিক সুযোগ হারিয়েছেন তিনি। সুযোগ হারিয়েছে পুরো দল। তাই তো শাখতারের গোলের লক্ষ্যে ১৪ শট নিয়েও স্কোর মাত্র দুই। ১৬টি লক্ষ্যভ্রষ্ট শটের কথা না হয় বাদই থাকল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়