শক্ত অবস্থানে দেশের অর্থনীতি

আগের সংবাদ

একযুগ পর পার্বতীপুর পৌর নির্বাচন

পরের সংবাদ

কিশোর কুমারের বাড়িতে রেস্তোরাঁ খুললেন কোহলি

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২ , ৯:২১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০২২ , ৯:৩৬ অপরাহ্ণ

কিশোর কুমারের মুম্বাইয়ের বাড়িতে রেস্তোরাঁ খুলেছেন বিরাট কোহলি। মুম্বাইয়ের গৌরকুঞ্জ বাড়িটিকে ঢেলে সাজিয়ে কোহলি তার বিলাসবহুল রেস্তোরাঁ খুলেছেন। তার নাম দিয়েছেন ‘ওয়ান৮কমিউন’, অভিনেতা ও সঞ্চালক মনীশ পলকে নিয়ে সেই রেস্তোরাঁ গিয়ে তাকে সাক্ষাৎকারও দিয়েছেন কোহলি। এছাড়া রেস্তোরাঁকে ঘুরে দেখিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

মুম্বাইয়ের জুহুতে প্রতিষ্ঠিত রেস্তোরাঁটির আরও একটি বিশেষত্ব আছে। রেস্তোরাঁটি যেখানে করা হয়েছে, এটি ছিল কিংবদন্তি ভারতীয় গায়ক কিশোর কুমারের বাংলো। ‘গৌরী কুঞ্জ’ নামের বাংলোটিকে পাঁচ বছরের জন্য বরাদ্দ নিয়ে রেস্তোরাঁ বানিয়েছেন কোহলি। আগামী পরশু এটি আনুষ্ঠানিকভাবে চালু করা হবে। খবর হিন্দুস্তান টাইমসের।

কিশোর কুমারের বাড়ি কেনা নিয়ে কোহলি বলেন, ‘কোনো কিছুই হঠাৎ করে হয় না। এমনটা হওয়ার কথা ছিল বলেই হয়েছে। কিশোরদার গান আমাকে স্পর্শ করে। তিনি এমন একজন মানুষ যার সঙ্গে দেখা করতে পারলে আমি ধন্য হতাম। তার একটা আলাদা ক্যারিশমা ছিল। এখানে অনেক বিষয়েই নজর দেওয়া হয়েছে। বিশেষ করে খাবারের দিকে। খাবার ভালো না হলে কেউ আবার এখানে আসবে না।’

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়