×

সারাদেশ

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২২, ০৫:৫৬ পিএম

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক

মঙ্গলবার (৫ অক্টোবর) রাত আটটার দিকে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের জাউয়াবাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়। ছবি: ভোরের কাগজ

সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়াবাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে প্রায় দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ শতাধিক লোক আহতের খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাত আটটার দিকে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের জাউয়াবাজারে এর সূত্রপাত ঘটে।

আহতদের মধ্যে নাজিম (১৮), জুনেদ (২২), আকবর আলী (৫৫), খালেদ আহমদ (২৮), আলমগীর (২৮), নাসিরসহ (৪৭) আটজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্য আহতরা কৈতক উপস্বাস্থ্য কেন্দ্র, ছাতক ও শান্তিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেতে শতাধিক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ।

এদিকে, সংঘর্ষে আহত পুলিশ সদস্যরা হলেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান, উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মুকিত, রেহান উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহেল মিয়া ও রিপন মিয়া।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানিয়েছে, জাউয়াবাজারে আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরধরে জাউয়া কোনাপাড়ার জুনেদ ও পূর্বহাটির মাহতাবের মধ্যে কথা কাটাকাটির সুত্রধরে মঙ্গলবার রাত আটটা থেকে শুরু হওয়া সংঘর্ষ রাত ১০টা পর্যন্ত চলে। সংঘর্ষে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র, ইট-পাটকেল ও কাঁচের বোতল ব্যবহার করে।

সংঘর্ষের খবর পেয়ে প্রথমে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও পরে সুনামগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সাইদ ও ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমানের নেতৃত্বে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App