×

বিনোদন

যে কারণে কাঁদতে কাঁদতে ঘুমাতেন রাশমিকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২২, ১২:০১ এএম

যে কারণে কাঁদতে কাঁদতে ঘুমাতেন রাশমিকা

রাশমিকা মান্দানা। ছবি: সংগৃহীত

যে কারণে কাঁদতে কাঁদতে ঘুমাতেন রাশমিকা

বলিউডে অভিষেক হচ্ছে দক্ষিণি অভিনেত্রী রাশমিকা মান্দানার। তুমুল প্রচারণা চালানো হচ্ছে তার ছবির। এবার এই প্রচারণায় গিয়ে জীবনের এক তিক্ত অভিজ্ঞতার কথা জানালেন ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাত এই অভিনেত্রী।

একটি প্রচারণা সভায় দক্ষিণী এই অভিনেত্রী জানান, ২০১৯ সালে ছবির এক চুমুর দৃশ্যের জন্য মানুষের সমালোচনায় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। রাতে কাঁদতে কাঁদতে ঘুমাতেন এবং অনেক সময় ঘুম থেকে উঠেও কাঁদতেন।

২০১৯ সালের সিনেমা ‘ডিয়ার কমরেড’, এতে বিজয় দেবরাকোন্ডার বিপরীতে অভিনয় করেন রাশমিকা। এটি বিজয়-রাশমিকা জুটির দ্বিতীয় ছবি। বক্স অফিসে সাড়া ফেলে ছবিটি।

প্রশংসিত হয় তাদের এই জুটি। কিন্তু পর্দায় বিজয়-রাশমিকার চুমুর দৃশ্য নিয়ে চলে সমালোচনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ অভিযোগ করেছেন চর্চায় থাকার জন্য এসব করছেন রাশমিকা। মানুষের কটাক্ষের মুখে তখন মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি।

তবে এই বিষয়টা পরিবারের সঙ্গে শেয়ার করেননি। তিনি চাননি তার কাছের মানুষদের এগুলোর মধ্যে নিয়ে যেতে। তিনি বলেন, পরিবারের কাছ থেকে পুরো বিষয়টা লুকিয়ে রাখা তার কাছে দুঃসাধ্য ছিল।

এসবে অভ্যস্ত নন তারা। মেয়েকে এ অবস্থায় দেখলে মন ভেঙে যাবে তাদের। তাই তাদের কিছুই জানাননি তিনি।

সেই সময়কার অবস্থা তুলে ধরে রাশমিকা বলেন, অনেক দিন ধরে এসব চলছিল। তখন তার খুব খারাপ সময় কেটেছে। প্রতি রাতে তিনি দুঃস্বপ্ন দেখতেন সবাই তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কখনো কখনো আবার কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পড়তেন। আবার অনেক সময় ঘুম ভাঙলে দেখতেন চোখে পানি। কাঁদছেন তিনি।

গত বছর ‘পুষ্পা: দ্য রাইজ’ দিয়ে আলোচনায় আসেন রাশমিকা। এবার বলিউডে পা রাখছেন তিনি।

৭ অক্টোবর মুক্তি পাচ্ছে তার প্রথম হিন্দি ছবি ‘গুডবাই’। এতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা, পাভেল গুলাটি প্রমুখ। এছাড়া ‘মিশন মজনু’, ‘অ্যানিমেল’, ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App