×

বিনোদন

বাপ্পি-অপুর উপস্থাপনায় ‘শারদ আনন্দ’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২২, ১২:১৪ পিএম

বাপ্পি-অপুর উপস্থাপনায় ‘শারদ আনন্দ’

ফাইল ছবি

বাপ্পি-অপুর উপস্থাপনায় ‘শারদ আনন্দ’

প্রতি বছরের মতো এবারো বাংলাদেশ টেলিভিশন আয়োজন করেছে দুর্গাপূজার বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘শারদ আনন্দ’। নাচ, গান, সেলিব্রিটি আড্ডা, ফ্যাশন শো ও তথ্যচিত্র দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এমনটিই জানিয়েছেন অনুষ্ঠানটির প্রযোজক এল রুমা আকতার। জগদীশ এষের পরিকল্পনায় এটি গ্রন্থনা করেছেন সুমন সাহা।

এবারের ‘শারদ আনন্দ’র সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। প্রথমবারের মতো এটি একসঙ্গে উপস্থাপনা করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

অনুষ্ঠানটির প্রযোজক আরো জানান, পূজা উপলক্ষে একটি নতুন গান তৈরি করা হয়েছে। যেটি লিখেছেন কনিষ্ক শাসমল। গোলাম সারোয়ারের সুর ও সংগীতে গেয়েছেন সন্দীপন দাস, সুস্মিতা সাহা, স্বপ্নীল রাজীব ও অনন্যা আচার্য। এছাড়া দ্বৈত গান গাইবেন প্রিয়াংকা গোপ ও সমরজিৎ। আরতি নৃত্য পরিবেশন করবেন প্রান্তিক দেব ও তার দল। থাকছে বিশেষ আয়োজন শীবের গাজন। শীবের গাজন পরিবেশন করেছেন প্রিয়াংকা সরকার ও তার দল।

তিনি জানান, পূজার আরেকটি বিশেষ আয়োজন আবির খেলা। অনুষ্ঠানে আবির খেলা নিয়ে আসবেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী ভাবনা। দলীয় এ নৃত্যটির নৃত্য পরিচালনা করেছেন অনিক বোস। রয়েছে সেলিব্রিটি আড্ডা। যেখানে অংশ নিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী, সাংবাদিক মুন্নী সাহা, এডিশনাল এসপি (সিআইডি) মৃণাল কান্তি সাহা ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দুর্বা হালদার। সবশেষে থাকছে বাউলা ব্যান্ডের পরিবেশনায় একটি জীবনমুখী গান। ‘শারদ আনন্দ’ প্রচারিত হবে আজ বুধবার বিজয়া দশমীতে রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App