বিদ্যুৎ বিপর্যয় ঘোড়াশাল কেন্দ্র থেকে হয়নি

আগের সংবাদ

অ্যাঞ্জেলা মেরকেল পাচ্ছেন ‘নানসেন শরণার্থী’ পুরস্কার

পরের সংবাদ

বাসচাপায় নিহত যুবলীগ নেতা, চালক কারাগারে

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ , ৫:৩৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৫, ২০২২ , ৫:৩৯ অপরাহ্ণ

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসচাপায় যুবলীগ নেতা ফারুক নিহতের ঘটনায় গ্রেপ্তার বিলাস পরিবহনের চালক রাজিব চন্দ্র সরকারকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান এ আদেশ দেন। এরআগে এদিন তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। আবেদন মঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২৯ সেপ্টেম্বর যুবলীগ নেতা ফারুক ব্যবসায়িক কাজে নিজ বাসা থেকে মতিঝিল যাচ্ছিলেন। যাত্রাবাড়ীর মাতুয়াইল হাশেম রোড মোড়ের মহাসড়ক এলাকায় রাস্তা পারাপারের জন্য দাঁড়িয়ে ছিলেন তিনি। এমন সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিলাস পরিবহনের একটি বাস ও আরেকটি বাসের সঙ্গে প্রতিযোগিতা করছিল। এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিলাস পরিবহনের বাসটি পথচারী ফারুককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর পড়ে গুরুতর আহত হন।

তাৎক্ষণিকভাবে ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহত ফারুকের পরিবারের পক্ষ থেকে বিলাস পরিবহনের চালকের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় সড়ক পরিবহন আইনে মামলা করে। এ মামলায় গতকাল মঙ্গলবার কুমিল্লা থেকে চালককে গ্রেপ্তার করে র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়