×

জাতীয়

ধর্ষণে কলেজছাত্রী অন্তঃসত্ত্বা, ছাত্রনেতা গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২২, ০৭:৫১ পিএম

ধর্ষণে কলেজছাত্রী অন্তঃসত্ত্বা, ছাত্রনেতা গ্রেপ্তার

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ভান্ডারিয়া উপজেলা ছাত্র সমাজের (জেপি-মঞ্জু) সাধারণ সম্পাদক মো. জহির উদ্দিন ওরফে অন্তু সরদার। ছবি: ভোরের কাগজ

পিরোজপুরের ভান্ডারিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে (২১) ধর্ষণের অভিযোগে উপজেলা ছাত্র সমাজের (জেপি-মঞ্জু) সাধারণ সম্পাদক মো. জহির উদ্দিন ওরফে অন্তু সরদারকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩ অক্টোবর) রাতে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করলে রাতেই গ্রেপ্তার করা হয় তাকে। জহির উদ্দিন ভান্ডারিয়া উপজেলার পৌরসভা এলাকার ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব ভান্ডারিয়ার সরদার পাড়া এলাকার মো. মোশারেফ সরদারের ছেলে।

উপজেলা জাতীয় পার্টি (জেপি-মঞ্জু) সভাপতি মো. মনিরুল হক মনি জমাদ্দার অভিযুক্ত জহির উদ্দিন উপজেলা ছাত্রসমাজ (জেপি-মঞ্জু) সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন।

অন্যদিকে, ভুক্তভোগী মেয়েটি বর্তমানে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত জহির উদ্দিনের সাথে কলেজছাত্রীর গত এক বছর আগে প্রেমের সম্পর্ক হয়। এর সূত্র ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১৫ এপ্রিল প্রথম ও পরে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে জোর করে ধর্ষণ করে। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। তাই ভুক্তভোগী জহির উদ্দিনকে বিয়ের দাবি জানালে সে বিয়ে করার কথা এড়িয়ে যায়।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, ভুক্তভোগী কলেজছাত্রীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ছাত্রনেতাকে রাতে ভান্ডারিয়া শহর থেকে গ্রেফতার করা হয়েছে। আইনানুগভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App