×

পুরনো খবর

জিডির তদন্ত চেয়ে হিরো আলমের আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২২, ০৭:২৬ পিএম

জিডির তদন্ত চেয়ে হিরো আলমের আবেদন

ফাইল ছবি

জিডির তদন্ত চেয়ে হিরো আলমের আবেদন

ফাইল ছবি

রাজধানীর হাতিরঝিল থানায় করা সাধারণ ডায়েরী (জিডি) তদন্তের আবেদন করেছেন অভিনেতা আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। মঙ্গলবার (৪ অক্টোবর) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেনের আদালতে হাজির হয়ে তিনি এ আবেদন করেন।

বিষয়টি নিশ্চিত করে সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী শামীম আল মামুন বলেন, আদালত হিরো আলমের জবানবন্দি রেকর্ড করেন। তবে এ বিষয়ে আদালত আগামী বৃহস্পতিবার আদেশ দেবেন বলে জানিয়েছেন।

এরআগে, গত ২ আগস্ট হাতিরঝিল থানায় হিরো আলম জিডি করেন। জিডিতে তিনজনকে বিবাদী করা হয়। তারা হলেন-আকাশ নিবীর, এম এম নুরুদ্দীন (সাহেদ) ও এমদাদুল হক।

হিরো আলম জিডিতে বলেন, আকাশ নিবীর তার নামে ফেসবুক ও পত্রিকায় অপপ্রচার করে এবং তার ব্যক্তিগত ফোন নাম্বার ফেসবুকে অপপ্রচার করে ছড়িয়ে দেন। আর এম এম নুরুদ্দীন ১৯ জুন খিলগাঁও থানায় একটি জিডি করেন। তিনিও তার ব্যক্তিগত ফোন নাম্বার ফেসবুকে ছড়িয়ে তার ব্যবসায়িক ক্ষতি করেন।

এছাড়া এমদাদুল হক গত ৩০ জুলাই হিরো আলমের নামে বগুড়ার নন্দীগ্রাম থানায় মিথ্যা অপপ্রচার ছড়িয়ে জিডি করেন। তা আবার ফেসবুকে ছড়িয়ে দেন। যাতে হিরো আলমের সম্মানহানি ও ব্যবসায়িক ক্ষতি হয়েছে। বিভিন্ন সময় তারা ভয়-ভীতিসহ হুমকিও প্রদান করেন বলে অভিযোগ করেন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে আলোচনায় আসা অভিনেতা হিরো আলম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App