×

জাতীয়

আ.লীগের মনোনয়ন পেলেন লাবু চৌধুরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২২, ০৮:১৮ পিএম

আ.লীগের মনোনয়ন পেলেন লাবু চৌধুরী
আ.লীগের মনোনয়ন পেলেন লাবু চৌধুরী

সাজেদা চৌধুরীর ছোট ছেলে শাহদাব আকবর লাবু চৌধুরী

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা ও কৃষ্ণপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছেলে শাহদাব আকবর লাবু চৌধুরী।

মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করেন উভয় বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় আরও উপস্থিত ছিলেন মনোনয়ন বোর্ডের সদস্যরা।

সন্ধ্যায় ৭ টার দিকে মনোনয়ন পাওয়ার খবর নিশ্চিত করে শাহদাব আকবর লাবু চৌধুরী ভোরের কাগজকে জানান, ইনশাআল্লাহ, মহান আল্লাহর মেহেরবানীতে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে নৌকার টিকিট আমাকে দিয়েছেন। আমি সবার কাছে দোয়া ও আর্শীবাদ চাই। আমি যেন আমার মায়ের ও আমার নেত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করতে পারি।

প্রসঙ্গত, ফরিদপুর-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। আসনটিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৫ নভেম্বর। নির্বাচন কমিশন গত ২৬ সেপ্টেম্বর সোমবার এ উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App