×

বিনোদন

অষ্টমীতে কে, কেমন সাজলেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২২, ০৯:০০ এএম

অষ্টমীতে কে, কেমন সাজলেন

ছবি: সংগৃহীত

অষ্টমীতে কে, কেমন সাজলেন

অষ্টমীর জন্যই পূজার সেরা সাজটা তুলে রাখেন অনেকে। কারো কারো আবার এই একটি দিনকে ঘিরেই থাকে অগণিত পরিকল্পনা। অষ্টমীতে তারকারা কে কেমন সাজলেন? টলিউডের বুম্বাদা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কয়েক দিন আগে পা রাখলেন ষাটে। তবে পূজাকে ঘিরে তার উন্মাদনা এখনো অমলিন।

অষ্টমীর সকালে হালকা পাঞ্জাবিতে সেজে উঠলেন ‘বুম্বাদা’। মণ্ডপে দাঁড়িয়ে ঢাক বাজালেন মনের আনন্দে। আর তাকে দেখেই আরো একবার মুগ্ধ অনুরাগীরা। মিমি চক্রবর্তী তার নামের পাশে ‘তারকা’ তকমা জুড়ে গিয়েছে অনেক আগেই। কিন্তু চেনা মানুষের কাছে মিমি চক্রবর্তী পাশের বাড়ির মেয়ে।

মহাষ্টমীর পুষ্পাঞ্জলির জন্য দায়িত্ব নিয়ে সবার মধ্যে ফুল বিতরণ করলেন সাংসদ অভিনেত্রী। একটি গোলাপি রঙের শাড়ি এবং ভারি গয়নায় সেজে উঠেছিলেন তিনি। অনুরাগীদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ মহাষ্টমী। সবার পূজা ভালো কাটুক।’ মহাষ্টমীতে লাল রঙা শাড়িতে সেজেছিলেন দেবলীনা কুমার। নিজের পাড়া অর্থাৎ ত্রিধারাতেই পূজা কাটান অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী। অষ্টমীর সকালেও ছিলেন সেখানেই। দেবলীনার কথায়, ‘ত্রিধারার মণ্ডপটাই আমার কাছে সবকিছু। ছোটবেলায় ওখানে বেলুন নিয়ে খেলতাম। এখন আড্ডা দিই। পার্থক্য এইটুকুই!’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App