ধ্বংস হচ্ছে আমার সুন্দর দেশ

আগের সংবাদ

দক্ষিণাঞ্চলের হালদার বাড়ির ঐতিহ্যবাহী দুর্গাপূজা

পরের সংবাদ

কুমিল্লায় ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর

শেখ হাসিনার কারণেই সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২ , ৯:৪১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০২২ , ৯:৪৩ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার টানা ক্ষমতায় আছে বলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

মঙ্গলবার (৪ অক্টোবর) সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব সারদীয় দুর্গাপূজার মহা নবমী উপলক্ষে নিজ এলাকা কুমিল্লার দাউদকান্দি উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন।

তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে বলেই দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। কিন্তু বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশে কোন সাম্প্রদায়িক সম্প্রীতি ছিলো না। পূজার সময় মন্দিরে মন্দিরে হামলা, বাড়ি ঘরে হামলা চালানো হতো। কিন্তু বর্তমানে দেশে সম্প্রীতি বজায় রয়েছে। যার যার ধর্ম সে সে পালন করছে, উৎসব করছে দেশের সকল মানুষ।

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, বিএনপি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। যে কোন ষড়যন্ত্র রুখে দিতে হবে। দেশের শান্তি বিনষ্টকারীদের সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে কঠোরভাবে প্রতিহত করা হবে।

তিনি আরো বলেন, নির্বাচনের আর বেশি সময় বাকি নেই। আগামীতেও যেন জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসতে পারে সে জন্য সবাইকে সাথে নিয়ে কাজ করতে হবে।

এসময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বশিরুল আলম মিয়াজি, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদার, সহসভাপতি এসএম কেরামত, যুগ্মসাধারণ সম্পাদক মো. শাহাজালাল, কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, দাউদকান্দি উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন, দাউদকান্দি উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহাজান খন্দকার, পৌর সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. মনির হোসেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি রাজু ফকির, সাংগঠনিক সম্পাদক রায়হান মিয়াজি, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন আপনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়