দক্ষিণাঞ্চলের হালদার বাড়ির ঐতিহ্যবাহী দুর্গাপূজা

আগের সংবাদ

বিদ্যুৎ বিভ্রাটে বায়তুল মোকাররম মার্কেট

পরের সংবাদ

বুবলী-পূজা বাদ, আসছে শাকিবের জীবনে নতুন নায়িকা

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২ , ৯:৫৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০২২ , ১০:২৯ অপরাহ্ণ

ঢাকাই ছবির তারকা অভিনেতা শাকিব খান দিলেন নতুন ছবির খবর। মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে তরুণ নির্মাতা রায়হান রাফির সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। রাফি নিজেই প্রকাশ করেছেন এই খবর। তবে নাম চূড়ান্ত না হওয়া এই ছবিতে নায়িকা হিসেবে শবনম বুবলী এবং পূজা চেরির কেউ থাকছেন না বলেও জানিয়েছেন এ নির্মাতা।

এদিকে, অপু বিশ্বাসের পর শবনম বুবলীর সন্তানকেও বাবার স্বীকৃতি দিয়েছেন শাকিব খান। এছাড়া শাকিব খানের সঙ্গে তার বিয়ের তারিখও প্রকাশ করেছেন বুবলী। তবে বিয়ের কাবিনামা এখনও অপ্রকাশিত।

শাকিব-বুবলী-সন্তান ইস্যু সামনে আসার সঙ্গে সঙ্গে পূজা চেরির সঙ্গে শাকিবের প্রেমের বিষয়টিও চর্চিত হতে থাকে। নানা রটনা-ঘটনা আসতে থাকে আলোচনায়। এই পরিস্থিতে শাকিবের সঙ্গে প্রেমের বিষয়টিও অস্বীকার করেন পূজা। জানান, এগুলো গুজব। এক শ্রেণির মানুষের বানানো গল্প।

এরই মধ্যে নতুন ছবিতে ছবিতে নায়িকা কে থাকছেন জানতে চাইলে রাফি বলেন, ‘একদম নতুন কাউকে দেখা যাবে। তবে সেটা সবার জন্য চমকও বলতে পারেন। আপাতত তাই নায়িকার বিষয়টা কাউকে জানাতে চাচ্ছি না।’

প্রযোজক টপি খান আরও জানান, সব ঠিক থাকলে সিনেমাটির শুট শুরু হবে নভেম্বরে শেষ বা ডিসেম্বরের শুরুতে। ২০২৩ সালের যেকোনো একটি ঈদে ছবিটি মুক্তি পাবে।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়