হবু সন্তানের কীর্তি ফাঁস করলেন আলিয়া!

আগের সংবাদ

জাপানের ওপর ক্ষেপণাস্ত্র নিক্ষেপ উ.কোরিয়ার

পরের সংবাদ

প্রেমের গুঞ্জনে যা বললেন পূজা

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২ , ৯:২১ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০২২ , ৯:২২ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা অপু বিশ্বাসের পরে শাকিবের সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তাদের ছেলে শেহজাদ খান বীরের বয়স এখন আড়াই বছর। এ খবর প্রকাশের পরে তাতে নতুন নাম জড়িয়ে যায় এ প্রজন্মের আরেক চিত্রনায়িকা পূজা চেরির। অপু বিশ্বাসের পর বুবলীর সঙ্গেও বিচ্ছেদ ঘটিয়ে এবার পূজা চেরিতে মজেছেন শাকিব এমন গুঞ্জন প্রকাশ হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ও নানা অনলাইন পোর্টালে শাকিব খানের সঙ্গে পূজা চেরিকে জড়িয়ে প্রতিবেদন আসে।

এ গুঞ্জনের বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করতে গিয়ে কিছুটা ক্ষুব্ধ হন পূজা। গণমাধ্যমকে তিনি বলেন, আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? তার সঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি- এমন কেউ কি দেখেছেন? আরে, গুঞ্জনের কিছু প্রমাণ তো থাকতে হবে। যেটি করিনি বা করছি না, তার দায়ভার নিতে হচ্ছে আমাকে, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে। এতে খারাপ লাগছে। আমার পরিবার তো এখন বাবা-মা ও ভাইবোনের মধ্যে সীমাবদ্ধ নয়। আমার ভাইয়ের বউও আছে। তাদের পরিবারও এসব দেখছে।
তারা কী ভাবছে? পূজার দাবি, সাড়ে ৪ বছর একটা প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছি। ওই প্রতিষ্ঠান থেকে বের হওয়ার পর থেকেই আমাকে নিয়ে এসব গুজব ছড়ানো হচ্ছে। এখনো কিছু বলছি না।

তবে আমার ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে তখন মুখ খুলব। এই অভিনেত্রী বলেন, আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন?

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়