শেষ দৌঁড়ে জীবন শেষ

আগের সংবাদ

যুদ্ধ চাই না কারও সঙ্গে: স্বরাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

প্রশ্ন ফাঁসের কোনো সুযোগ নেই: শিক্ষামন্ত্রী

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২ , ৩:১৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০২২ , ৩:১৭ অপরাহ্ণ

এখন আর প্রশ্ন ফাঁসের কোনো সুযোগ নেই। তবে যারা প্রশ্ন ফাঁসের চেষ্টা করে বা গুজব ছড়ায় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে শহরের বাবুরহাট এলাকায় সর্বজনীন পূজা উদযাপন পরিষদ আয়োজিত স্বর্গীয় কুলদা প্রসাদ দে বাড়িতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পূজামণ্ডপ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সদ্য শেষ হওয়া এসএসসি পরীক্ষা নিয়ে আমরা এরই মধ্যে একটি পর্যালোচনা সভা করেছি। সভায় এসএসসি পরীক্ষার কোথায় কোনো ত্রুটি-বিচ্যুতি হয়েছে কি না এবং কিভাবে তা আমরা মোকাবিলা করেছি সে বিষয়গুলো আলোচনা হয়েছে। এর মাধ্যমে আমরা যেন আসন্ন এইচএসসি পরীক্ষা সঠিকভাবে সম্পন্ন করতে পারি, সে চেষ্টায় করা হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ। আমরা বিশ্বাস করি, এখানে সব ধর্মের মানুষ তার নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করবে। ধর্মের ওপর ভিত্তি করে কেউ কারও ওপর জোর-জবরদস্তি করবে না। কারও ওপর অত্যাচার জুলুম করবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়