আমি আর ক্রিকেট খেলতে পারব না

আগের সংবাদ

ফিরতে শুরু করেছে বিদ্যুৎ

পরের সংবাদ

রাজশাহী (শহর) প্রতিনিধি

অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২ , ৯:০২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০২২ , ৯:০৬ অপরাহ্ণ

রাজশাহীর দূর্গাপুর থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও দুই অপহরণকারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। সম্প্রতি গোপন সংবাদের মাধ্যমে রাজশাহী জেলার দূর্গাপুর থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার আসামিদের গ্রেফতার করা হয়। এক সংবাদ বার্তার মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে সংস্থাটি।

অভিযুক্ত আসামিরা হলেন, মাহাফুজ অভি (২৫), মোঃ বিয়ানুছ আলী (৫৬) এবং মহসীনা বেগম (৪০)। তারা উভয় মিলে স্কুলছাত্রী মোছাঃ ইফফাত আরা তিন্নীকে (১৫) অপহরণ করে। পরে তারা ফেনী জেলার ছাগলনাইয়ার বাংলাবাজার এলাকার অবস্থান করার খবর পাওয়া যায়।

গত ৩ অক্টোবর বিষয়টি নিশ্চিতের পরে র‌্যাবের অভিযান পরিচালনা করে র‌্যাব। ওই দিন দুপুরে অপহরণ মামলার আসামি মাহাফুজ অভি (২৫), মহসীনা বেগমকে (৪০) আটক করে। পরে তাদের তথ্য মতে মামলার ভুক্তভোগী স্কুলছাত্রী মোছাঃ ইফফাত আরা তিন্নীকে (১৫) উদ্ধার করে র‌্যাব-৫।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের আসামীরা এ ঘটনায় তারা জড়িত থাকার কথা স্বীকার করে। পরে ভুক্তভোগী স্কুলছাত্রী ও আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য দূর্গাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়