×

জাতীয়

স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, মূলহোতা আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২২, ০৬:০৫ পিএম

স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, মূলহোতা আটক

দশম শ্রেণির ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার পলাতক আসামি আলামিন হোসেন। ছবি: ভোরের কাগজ

কুষ্টিয়ার কুমারখালীতে দশম শ্রেণির ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার পলাতক আসামি আলামিন হোসেন (২৪) র‌্যাবের হাতে আটক হয়েছে। সোমবার (৩ অক্টোবর) দুপুরে র‌্যাব কুষ্টিয়া ক্যাম্পের ইনচার্জ স্কোয়ার্ডন লিডার ইলিয়াস খান এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রোববার মধ্যরাতে গাজীপুর থেকে তাকে আটক করা হয়। আটককৃত আলামিন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর গ্রামের মুক্তার হোসেনের ছেলে।

র‌্যাব ইনচার্জ ইলিয়াস খান জানান, অসৎ উদ্দেশ্যে কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলেন পার্শ্ববর্তী আলাউদ্দিননগর গ্রামের মুক্তার হোসেনের ছেলে আলামিন হোসেন।

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে গত মার্চ মাসের ৬ তারিখে কথা বলার জন্য ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে একটি নির্জন স্থানে ডেকে নিয়ে আসে আলামিন। যেখানে আগের থেকে ইমন এবং রাকিব নামের আলামিনের দুই বন্ধু উপস্থিত ছিলেন। সেখানে কথা বলার এক পর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে, এবং সেই দৃশ্য ইমন তার মোবাইলে ভিডিও ধারণ করে রাখে।

পরবর্তীতে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আলামিন ভুক্তভোগীকে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে উক্ত ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে পড়ে এবং লোকমুখে জানাজানি হয়ে যায়। পরে স্কুলছাত্রীর দাদী বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার পরে বিষয়টি র‌্যাবের নজরে আসে এবং ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য তারা গোয়েন্দা নজরদারি শুরু করে। এরই ধারাবাহিকতায় রোববার মধ্য রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় গাজীপুর শহরের একটি বাড়িতে অভিযান চালিয়ে আলামিন হোসেনকে আটক করা হয়।

ইলিয়াস খান আরও জানান, আটককৃত আলামিন হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপরাধের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। পরে আলামিনকে কুমারখালী থানা পুলিশের মাধ্যমে আদালতে নিলে বিজ্ঞ আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App