×

রাজনীতি

সভাপতি মেহ্লাঅং মারমা, সম্পাদক সদ‍স‍্য কুমার তঞ্চঙ্গ‍্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২২, ০৭:০২ পিএম

সভাপতি মেহ্লাঅং মারমা, সম্পাদক সদ‍স‍্য কুমার তঞ্চঙ্গ‍্যা

বান্দরবানের রোয়াংছড়িতে সেচ্ছাসেবক লীগের সভাপতি মেহ্লাঅং মারমা, সম্পাদক সদ‍স‍্য কুমার তঞ্চঙ্গ‍্যা। ছবি: ভোরের কাগজ

সভাপতি মেহ্লাঅং মারমা, সম্পাদক সদ‍স‍্য কুমার তঞ্চঙ্গ‍্যা

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অতিথিবৃন্দ। ছবি: ভোরের কাগজ

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে নির্বাচিত হয়েছে রোয়াংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহ্লাঅং মারমা ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে সদ‍স‍্য কুমার তঞ্চঙ্গ‍্যা।

সোমবার (৩ অক্টোবর) সম্মেলন প্রস্তুতি কমিটির সদস‍্য সচিব মেহ্লাঅং মারমার সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি প্রীতিময় তঞ্চঙ্গ‍্যা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত‍্য জেলা পরিষদে চেয়ারম্যান ক‍্যশৈহ্লা।

[caption id="attachment_372960" align="alignnone" width="1388"] বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অতিথিবৃন্দ। ছবি: ভোরের কাগজ[/caption]

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা, সাংগঠনি সম্পাদক অজিত কান্তি তঞ্চঙ্গ‍্যা, ত্রাণ ও সমাজ কল‍্যাণ সম্পাদক ও জেলা পরিষদে সদস‍্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ‍্যা, রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী, সহ সভাপতি কমলময় তঞ্চঙ্গ‍্যা, সাধারণ সম্পাদক সিংথোয়াইঅং মারমা, সহ সভাপতি চহ্লামং মারমা, নেইতং বুইতিং, আনন্দসেন তঞ্চঙ্গ‍্যা, আথুইমং মারমা, সাধারণ সম্পাদক বিশ্বনাথ তঞ্চঙ্গ‍্যা, ক্রইচিংপ্রু মারমা। এছাড়া জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে তৃণমূল থেকে প্রায় ৬শতাধিক নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App