×

জাতীয়

নোয়াখালী থেকে ৭ হাজার লিটার তেল উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২২, ০৯:৩১ পিএম

নোয়াখালী থেকে ৭ হাজার লিটার তেল উদ্ধার

ছবি: ভোরের কাগজ

নোয়াখালীর কবিরহাট উপজেলার নবগ্রাম ও গাজীর খেয়া থেকে সাত হাজার লিটার টিসিবির সয়াবিন তেল উদ্ধার করেছে কবিরহাট থানা পুলিশ।

সোমবার (৩ অক্টোবর) দুপুরের দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চুরি হওয়ার ৭দিন পর নোয়াখালীর কবিরহাট থানার পুলিশের সহায়তায় রূপগঞ্জ থানার পুলিশ ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম থেকে তেলের বোতল গুলো উদ্ধার করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে রূপগঞ্জ সিটি মেইল থেকে ১৪ হাজার ২০০ লিটার তেল নিয়ে রংপুরে টিসিবির আঞ্চলিক ডিপোতে নেওয়ার পথে চালকের যোগসাজশে তেলের বোতল গুলো চোরাই চক্রের কাছে বিক্রি করে দেওয়া হয়।

পরে গতকাল রোববার এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে কবিরহাটের নবগ্রামের শাহ আলম বেপারী বাড়ি ও গাজীর খেবার নুর উদ্দিনের মুদি দোকান ও দিদারের দোকানসহ কয়েকটি স্থানে তল্লাশি করে চোরাইকৃত তেলের অর্ধেক জব্দ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত কবির, দিদার ও শাহআলম ব্যাপারীকে গ্রেপ্তারসহ ও বাকি তেলগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে ভোরের কাগজকে বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানা পরবর্তীতে আইনগত পদক্ষেপ গ্রহণ করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App