জঙ্গি হামলার হুমকি নেই: র‍্যাব ডিজি

আগের সংবাদ

বুবলীর সঙ্গে হাতাহাতি, যা বললেন পূজা চেরি

পরের সংবাদ

সম্প্রীতি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর: আইনমন্ত্রী

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১:৪৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ২:১৫ অপরাহ্ণ

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর উল্লেখ করে আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, আমরা বিশ্বাস করি, ধর্ম যার যার উৎসব সবার। আমরা বিশ্বাস করি, সবাইকে ধর্ম পালনের অধিকার ও সুবিধা দেয়া সরকারের কাজ। আমরা তা দিয়ে আসছি, দিয়ে আসব।

সোমবার (৩ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর শহরের রাধামাধব কেন্দ্রীয় আখড়া মন্দিরে দুর্গাপূজা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন আইনমন্ত্রী।

একই সময় রবিবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ‘অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠা করা হবে’ এমন মন্তব্যের জবাবে তিনি বলেন, হয়তো বিএনপির বোধোদয় হয়েছে। তবে এই বোধোদয় যদি তারা ধরে রাখতে পারেন, তাহলে সেটা খুবই ভালো কথা।

দুর্গাপূজা উপলক্ষে ২২টি মন্দিরের নেতৃবৃন্দের হাতে শুভেচ্ছা উপহার হিসেবে নগদ আট হাজার টাকা করে তুলে দেন আইনমন্ত্রী। শুভেচ্ছা উপহার প্রদান সভায় সভাপতিত্ব করেন রাধামাধব আখড়ার নির্বাহী সভাপতি চন্দন কুমার ঘোষ। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার আনিসুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পূজা উদযাপন কমিটির আহবায়ক দীপক কুমার ঘোষ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়