শচীঅঙ্গন ধামে ‘ভৈরবী’ নামে কুমারী পূজা অনুষ্ঠিত

আগের সংবাদ

সাংবাদিক তোয়াব খানকে শেষ বিদায়

পরের সংবাদ

রোয়াংছড়িতে সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে

সভাপতি মেহ্লাঅং মারমা, সম্পাদক সদ‍স‍্য কুমার তঞ্চঙ্গ‍্যা

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ৭:০২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ৭:০৯ অপরাহ্ণ

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে নির্বাচিত হয়েছে রোয়াংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহ্লাঅং মারমা ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে সদ‍স‍্য কুমার তঞ্চঙ্গ‍্যা।

সোমবার (৩ অক্টোবর) সম্মেলন প্রস্তুতি কমিটির সদস‍্য সচিব মেহ্লাঅং মারমার সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি প্রীতিময় তঞ্চঙ্গ‍্যা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত‍্য জেলা পরিষদে চেয়ারম্যান ক‍্যশৈহ্লা।

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অতিথিবৃন্দ। ছবি: ভোরের কাগজ

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা, সাংগঠনি সম্পাদক অজিত কান্তি তঞ্চঙ্গ‍্যা, ত্রাণ ও সমাজ কল‍্যাণ সম্পাদক ও জেলা পরিষদে সদস‍্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ‍্যা, রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী, সহ সভাপতি কমলময় তঞ্চঙ্গ‍্যা, সাধারণ সম্পাদক সিংথোয়াইঅং মারমা, সহ সভাপতি চহ্লামং মারমা, নেইতং বুইতিং, আনন্দসেন তঞ্চঙ্গ‍্যা, আথুইমং মারমা, সাধারণ সম্পাদক বিশ্বনাথ তঞ্চঙ্গ‍্যা, ক্রইচিংপ্রু মারমা। এছাড়া জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে তৃণমূল থেকে প্রায় ৬শতাধিক নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়