পাকিস্তানকে ৭১ রানের টার্গেট বাংলাদেশের

আগের সংবাদ

দূরত্ব রেখে শুটিংয়ে শাকিব-বুবলী

পরের সংবাদ

শুটিং শেষ হলো ‘চাকদা এক্সপ্রেস’র

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১১:২৯ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১১:২৯ পূর্বাহ্ণ

‘চাকদা এক্সপ্রেস’র শুটিং শেষ করলেন বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। রবিবার শুটিং শেষ হওয়ার কথা জানিয়েছেন আনুষ্কা । ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে আনুষ্কা ক্যাপশন দিয়েছেন, ‘শিডিউল র?্যাপ’ সঙ্গে হাত মেলানো এবং ক্রিকেট ইমোজিজুড়ে দিয়েছেন তিনি। আসন্ন সিনেমা ‘চাকদা এক্সপ্রেস’-এর শুটিংয়ের জন্য দীর্ঘদিন ব্রিটেনে ছিলেন আনুষ্কা। সঙ্গে ছিল অভিনেত্রীর মেয়ে ভামিকাও। মেয়ের সঙ্গে ব্রিটেনের রাস্তায় ঘুরে বেড়ানোর একাধিক ঝলক নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন আনুষ্কা।

গত চার বছরে অনেকখানি পালটেছে নায়িকার জীবন। বিরাট ঘরণী হওয়ার পাশাপাশি এখন আরো একটি ভূমিকা যোগ হয়েছে আনুষ্কার জীবনে। এখন তিনি একরত্তি ভামিকার মা। মা হওয়ার পর প্রথমবার অনস্ক্রিনে ফিরেছেন আনুষ্কা। ঝুলন গোস্বামীর বায়োপিকে দেখা যাবে তাকে। ঝুলনের জীবনীচিত্রে নাম ভূমিকায় অভিনয় করছেন আনুষ্কা । মহিলাদের একদিবসীয় ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের অধিকারী বাংলার মেয়ে ঝুলন গোস্বামী। দীর্ঘাঙ্গী এই বোলারের জীবনের উত্থান-পতনকে ঘিরেই প্রসিত রায়ের ছবি ‘চাকদা এক্সপ্রেস’। সিনেমাটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনুষ্কার ভাই কারনিশের প্রযোজনা সংস্থা ক্লিন সেøট ফিল্মস। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘চাকদা এক্সপ্রেস’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়