ছেলেদের বিশ্বকাপে নারী রেফারি

আগের সংবাদ

পাকিস্তানকে ৭১ রানের টার্গেট বাংলাদেশের

পরের সংবাদ

প্রকাশ্যে ‘আদিপুরুষ’র ফার্স্ট লুক

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১১:২১ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১১:২৩ পূর্বাহ্ণ

অবশেষে প্রকাশ্যে এলো ‘বাহুবলী’ খ্যাত প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমার ফার্স্ট লুক। ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছে তার আসন্ন বড় বাজেটের সিনেমা ‘আদিপুরুষ’। ওম রাউতের পরিচালনায় এ সিনেমায় প্রভাস ছাড়াও অভিনয় করেছেন সাইফ আলি খান, কৃতি শ্যানন প্রমুখ। গত শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আদিপুরুষ’-এর ফার্স্ট লুক শেয়ার করেন প্রভাস। ইংরেজি, তামিল, তেলুগু, মালায়লম এবং কানাড়া ভাষায় পোস্টার লুক শেয়ার করেন তিনি। পোস্টারে তীর ধনুক হাতে আকাশের দিকে তাকিয়ে, হাঁটু গেড়ে মাটিতে বসে থাকতে দেখা গিয়েছে অভিনেতাকে।

অনেকেরই ধারণা এই ছবিটি নাকি প্রভাসের ক্যরিয়ারে সব থেকে বড় সিনেমা হতে চলেছে। ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করে প্রভাস লিখেছেন, আগামী ২ অক্টোবর সন্ধ্যায় ‘আদিপুরুষ’ এর নতুন পোস্টার ও টিজার প্রকাশ করা হবে। সিনেমাটি তিন ভাগে নির্মিত হচ্ছে। ২০২৩ সালের ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। এখানে প্রভাসকে দেখা যাবে রামচন্দ্রের রূপে। সাইফকে দেখা যাবে রাবণের চরিত্রে এবং কৃতিকে সীতার চরিত্রে। ছবির শুটিং হয়েছে মুম্বাই ও হায়দরাবাদে। বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে সিনেমাটির। ভিএফএক্স-এর বড়োসড়ো ভূমিকা রয়েছে এ সিনেমায়। ভূষণ কুমার এবং কৃষাণ কুমারের ‘আদিপুরুষ’ হলো ভারতীয় মহাকাব্যের একটি রূপান্তর। সিনেমার জন্য বিশেষ দৈহিক গঠনের দরকার ছিল সেজন্য প্রভাস ও সাইফ প্রচণ্ড পরিশ্রম করছেন বলে জানিয়েছিলেন পরিচালক ওম রাউত।
হিন্দি, তেলুগু, তামিল, মালায়লম ও কানাড়া ভাষায় মুক্তি পাবে ছবিটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়