শুটিং শেষ হলো ‘চাকদা এক্সপ্রেস’র

আগের সংবাদ

দেশের পথে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

দূরত্ব রেখে শুটিংয়ে শাকিব-বুবলী

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১১:৩৭ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১১:৩৭ পূর্বাহ্ণ

নানা জল্পনার অবসান ঘটিয়ে গত ৩০ সেপ্টেম্বর দুপুরে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন তিনি। পরে হুবহু একই পোস্ট দিয়ে তাদের সন্তানের কথা জানান শাকিবও। তারা সন্তানের নাম রেখেছেন শেহজাদ খান বীর। এ দুই তারকার প্রেমের গুঞ্জন চলছিল অনেক দিন থেকেই। দুই বছর আগে কয়েক মাস বুবলী যুক্তরাষ্ট্রে ছিলেন। এসবের মধ্যেই রাজধানীর সোনারগাঁ হোটেলে গত ১ অক্টোবর ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং করেছেন শাকিব-বুবলী। জানা গেছে, সারা দিন রোমান্টিক গানের শুটিং করলেও রোমান্সের মুডে ছিলেন না শাকিব-বুবলী। দু’জনে হাত ধরাধরি করতেও রাজি হননি। নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে কাজ শেষ করেছেন।

সম্প্রতি সন্তানের পরিচয় প্রকাশ্যে এনে তুমুল আলোচনা সৃষ্টি করেছেন চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা বুবলী। অনেক বিতর্কও চলছে ছেলেকে গোপন রাখা নিয়ে। এখন সেসব বিতর্ক এড়িয়ে দুই তারকা একসঙ্গে শুটিংয়ে ফিরেছেন। গত শনিবার যে গানের শুটিং হয়েছে, তা দেখলে সবাই বুঝতে পারবেন দুই তারকা কাছাকাছি যেতে চাননি। তারা পেশাদার শিল্পী হিসেবে ছবির কাজ ঠিকই করেছেন। কিন্তু হাত ধরার দৃশ্যে শুটিং করেননি। দু’জন পাশাপাশি হেঁটেছেন, গানের তালে কোমর, কাঁধ দুলিয়ে নেচেছেন। পরিচালক ‘কাট’ বললেই দু’জন দুই দিকে গিয়ে বসে বিশ্রাম নিয়েছেন। এ দূরত্ব শাকিব-বুবলীর মধ্যকার সম্পর্কের শীতলতাকেই স্পষ্ট করে তুলছে।

ধারণা করা হচ্ছে, এ সিনেমার কাজ শেষ হলে এই জুটিকে হয়তো আর কোনো সিনেমায় দেখা যাবে না। গানের চলমান শুটিং শেষ করেই ছবিটি মুক্তির প্রস্তুতি নেবে প্রযোজনা প্রতিষ্ঠান। আগামী বছরের কোনো ঈদে মুক্তির কথা থাকলেও চলতি বছরেই এটি হলে আসবে। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরেই ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে। তপু খান পরিচালিত সিনেমাটি শাকিব-বুবলীর ১২তম ছবি। এ শুটিং দিয়ে দীর্ঘ ১১ মাস পর আবারও সিনেমায় ফিরলেন শাকিব। ‘লিডার-আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার সিনেমা। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন ও পরিচালক তপু খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়