×

জাতীয়

সোমবার অলির বাসায় বিএনপির সংলাপ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২২, ০৮:৩৭ পিএম

সোমবার অলির বাসায় বিএনপির সংলাপ

ফাইল ছবি

সরকার পতনের চূড়ান্ত আন্দোলনের জন্য দ্বিতীয় দফা রাজনৈতিক মিত্রদের সঙ্গে সংলাপ শুরু করেছে বিএনপি। সোমবার (৩ অক্টোবর) দ্বিতীয় পর্যায়ে সংলাপের দ্বিতীয় দিনে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) এবং জাতীয় পার্টির নেতাদের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হবে।

অন্যান্য দলের নেতাদের সঙ্গে বিএনপি কার্যালয়ে এই সংলাপ অনুষ্ঠিত হলেও এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলির ক্ষেত্রে নিয়মটা একটু ভিন্ন হবে বলে জানিয়েছেন বিএনপির মিডিয়াসেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, ৩ অক্টোবর সোমবার সন্ধ্যা ৭টা মহাখালী ডিওএইচএসে অলি আহমদের বাসায় এই সংলাপ অনুষ্ঠিত হবে। এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটি সদস্য নজরুল ইসলাম খান অংশ নেবেন।

অন্যদিকে বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদের বীর বিক্রম-এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল সংলাপে থাকবেন।

এছাড়াও সোমবার সকাল ১১টা গুলশান চেয়ারপার্সন অফিসে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-এর নেতৃত্বে প্রতিনিধি দল সংলাপ করবে বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার-এর নেতৃত্বে প্রতিনিধি দলের সঙ্গে।

এদিকে বিকেল সাড়ে চারটায় গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে রাজশাহী, রংপুর, কুমিল্লা বিভাগের নেতাদের সঙ্গে বিএনপির হাইকমান্ড মতবিনিময় করবেন।

সূত্রমতে, সরকার পতনের আন্দোলন চূড়ান্ত করতে এই মতবিনিময়ের আয়োজন করা হচ্ছে। মাঠ পর্যায়ে নেতাদের মতামতের ভিত্তিতে দলীয়ভাবে চূড়ান্ত আন্দোলনের সিদ্ধান্ত নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App