×

জাতীয়

সংবাদ সম্মেলনে আসছে ইভ্যালি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২২, ০৫:৪৯ পিএম

সংবাদ সম্মেলনে আসছে ইভ্যালি

ফাইল ছবি

প্রায় দেড় বছর বন্ধের পর সংবাদ সম্মেলন ডেকেছে অনলাইন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। আগামী বৃহস্পতিবার এ সংবাদ সম্মেলনের আয়োজন করছে তারা। ইভ্যালির সিইও মো. রাসেল ও চেয়ারম্যান পদে থাকা তার স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেপ্তার এবং প্রতিষ্ঠানটি বন্ধ ঘোষণা করার পর এবারই প্রথম সংবাদ সম্মেলন ডাকল তারা।

রোববার (২ অক্টোবর) বেলা ১১টার দিকে ইভ্যালির ভেরিফায়েড ফেসবুক পেজে সংবাদ সম্মেলনের বিষয়টি জানানো হয়।

ফেসবুকে দেওয়া পোস্টে ইভ্যালি জানায়, আগামী বৃহস্পতিবার বিকেল ৫টায় ইভ্যালিসংক্রান্ত সব ইস্যু নিয়ে অনলাইনে সংবাদ সম্মেলন করা হবে। সংবাদ সম্মেলনটি ইভ্যালির পেজ থেকে সরাসরি প্রচার করা হবে।

সম্প্রতি ইভ্যালির সহপ্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিনের নেতৃত্বে নতুন পরিচালনা পর্ষদ দায়িত্ব নিয়েছে প্রতিষ্ঠানটির। এরপর থেকেই ইভ্যালির ব্যবসায়িক কার্যক্রম পুনরায় চালু হওয়ার দিকে সবার নজর ও আগ্রহ। ইতোমধ্যে ফেসবুকে নিজেদের ভেরিফায়েড পেজ থেকে বিভিন্ন পণ্য বিক্রির বিজ্ঞাপন দিতে শুরু করেছে ইভ্যালি। আর অনলাইনে কার্যক্রম শুরু করতে হলে চালু করতে হবে এর সার্ভার।

এর আগে গত বছরের সেপ্টেম্বরে গ্রেপ্তার হওয়ার পর থেকেই ইভ্যালির আরেক প্রতিষ্ঠাতা ও সাবেক ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল সার্ভারের পাসওয়ার্ড ভুলে গিয়েছিলেন বলে দাবি করে আসছেন। ফলে হাইকোর্ট গঠিত পরিচালনা পর্ষদও ইভ্যালির সার্ভার চালু করতে পারেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App