×

বিনোদন

শাকিব-বুবলীর সন্তানের নামে ফেসবুক পেজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২২, ০৮:৩০ পিএম

শাকিব-বুবলীর সন্তানের নামে ফেসবুক পেজ

ফাইল ছবি

শাকিব-বুবলীর সন্তানের নামে ফেসবুক পেজ

ফাইল ছবি

ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আসার পরপরই ভাইরাল হয়ে যায়। এদিকে মা বুবলীও ছেলের নামে চালু করেছেন ফেসবুক পেজ। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে খোলা পেজটিতে ইতিমধ্যেই হাজার হাজার লাইক, ফলোয়ার তৈরি হয়েছে।

গতকাল খোলা পেজটির নাম ‘শেহজাদ খান বীর’। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পেজটিতে লাইক রয়েছে ১৬ হাজারের বেশি। অপরদিকে ফলোয়ার রয়েছে ১৮ হাজারেরও বেশি। এ সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। বাড়বেই না কেন, মা বুবলীর ৪০ লাখ ৩০ হাজার ফলোয়ার থাকা ভেরিফায়েড পেজ থেকে যে মেনশন করা হয়েছে বীরের পেজটি। শুধু তাই নয়, বুবলীর পেজ থেকে একমাত্র ফলো করা পেজের নামও যে শেহজাদ খান বীর।

মা বুবলী ছেলের পেজ ফলো করলেও শাকিব খানের ভেরিফায়েড পেজ থেকে বীরের পেজে ফলো করা হয়নি। পেজে এ পর্যন্ত পাঁচটি ছবি পোস্ট করা হয়েছে শেহজাদের। ছবিগুলোতে এরই মধ্যে কয়েক হাজার লাইক-কমেন্ট করেছেন নেটিজেনরা। ছোট্ট বীরকে ঘিরে ইতিবাচক মন্তব্যই করেছেন অধিকাংশ নেটিজেন।

এর আগে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার শাকিব খান ও বুবলী তাদের নিজ নিজ ফেসবুক পেজ থেকে ঘোষণা দেন, শেহজাদ খান বীর তাদের সন্তান। তারা বলেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

উল্লেখ্য, ২০১৬ সালে শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে একে অপরের ঘনিষ্ঠ হন শাকিব-বুবলী। এরপর দীর্ঘ প্রেমের পরিণতি ঘটে বিয়েতে। ২০২০ সালের মার্চে তাদের ঘর আলো করে জন্ম নেয় শেহজাদ খান বীর। কিন্তু এতদিন সব আড়ালেই রেখেছিলেন এই তারকা জুটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App