×

জাতীয়

বিমানবন্দর সড়কে যানজটে নাকাল রাজধানীবাসী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২২, ০২:২২ পিএম

বিমানবন্দর সড়কে যানজটে নাকাল রাজধানীবাসী

ছবি: সংগৃহীত

সকাল থেকেই বিমানবন্দর সড়কে ভয়াবহ যানজটের দুর্ভোগের সম্মুখীন হতে হয়েছে রাজধানীবাসীকে। যানজটে পড়া বেশ কয়েকজন জানিয়েছেন, সকাল আটটা থেকে দুপুর একটা পর্যন্ত ঠাঁই দাঁড়িয়ে ছিলো গাড়ি। এছাড়া, প্রাইভেটকারে করে এক ঘণ্টার পথ অতিক্রমে সময় লেগেছে দুই থেকে তিন ঘণ্টা।

অবর্ণনীয় দুর্ভোগের এই চিত্র দেখা গেছে রবিবার (২ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত।

ভয়াবহ যানজটে এই পথে চলাচলকারী কেউই গন্তব্যে যেতে পারেননি সঠিক সময়ে। অফিসগামীদের অনেকেই পায়ে হেঁটে অফিস ধরেছেন।

রাজধানীর উত্তরা-বিমানবন্দর সড়কে গত কয়েকদিন ধরেই অসহনীয় যানজট সৃষ্টি হচ্ছে। একাধিক অসমাপ্ত উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজ ও বেহাল সড়কের কারণে এই যানজট সৃষ্টি হয়েছে বলে দাবি করেছে ট্রাফিক বিভাগ। এদিকে, দুর্ভোগে পড়া কর্মব্যস্ত মানুষেরা জানান, রবিবার ভোরে হওয়া বৃষ্টি রাজধানীবাসীর ভোগান্তি কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। এ অবস্থায় সকাল থেকেই স্থবির হয়ে পড়েছে রাজধানীর গুরুত্বপূর্ণ এই সড়ক।

সরেজমিনে দেখা গেছে, রবিবার সকাল আটটা থেকে ১২টা পর্যন্ত বিমানবন্দর সড়ক প্রায় থমকে ছিল। ঢাকার ভেতরে ঢোকা ও বের হয়ে যাওয়ার দুই পথেই তীব্র যানজট।

এছাড়া, টঙ্গী থেকে আব্দুল্লাহপুর, আবদুল্লাপুর থেকে উত্তরা, এয়ারপোর্ট, খিলক্ষেত, বিশ্ব রোড, বনানী, কুড়িল প্রগতি সরণি এবং বনানী, বিশ্বরোড, খিলক্ষেত, কাওলা, এয়ারপোর্ট, উত্তরা, আব্দুল্লাহপুরে দেখা গেছে যানবাহনের দীর্ঘ সারি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App