×

জাতীয়

ছয় ঘণ্টা পর বিমানবন্দর সড়কে যান চলাচল স্বাভাবিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২২, ০৬:০২ পিএম

ছয় ঘণ্টা পর বিমানবন্দর সড়কে যান চলাচল স্বাভাবিক

যানজটে ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকার পর হেঁটে গন্তব্যে রওনা দেন অনেকে।

টানা প্রায় ছয় ঘণ্টা পর বিমানবন্দর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। এই সড়কে সকাল থেকেই ভয়াবহ যানজট। গাড়ি ঠায় বসে আছে সড়কে। ঘণ্টার পর ঘণ্টা বাসের ভেতর অপেক্ষার পর অনেকে হেঁটে গন্তব্যের দিকে ছুটছেন। গাড়িতে করে ১ ঘণ্টার পথ পেরোতে লাগছে ২ থেকে ৩ ঘণ্টা। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত এমন অবর্ণনীয় দুভোগ পোহাতে হয়েছে এই পথে চলাচলকারী যাত্রীদের।

সড়কটিতে যান চলাচল স্বাভাবিক হওয়ার তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর উত্তরা ট্রাফিক পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) নাবিদ কামাল।

আজ সকাল থেকেই ভয়াবহ যানজটে এই পথে চলাচলকারী কেউ-ই সঠিক সময়ে গন্তব্যে যেতে পারেননি। অফিসগামীদের অনেকেই পায়ে হেঁটে অফিস ধরেছেন।

রাজধানীর উত্তরা-বিমানবন্দর সড়কে গত কয়েক দিন ধরেই অসহনীয় যানজট। একাধিক উন্নয়ন প্রকল্পের কাজ চলমান থাকা ও বেহাল রাস্তার কারণে এই যানজট বলে দাবি ট্রাফিক বিভাগের। আজ ভোরে হওয়া বৃষ্টি রাজধানীবাসীর ভোগান্তি বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। এ অবস্থায় সকাল থেকেই স্থবির হয়ে পড়েছে রাজধানীর গুরুত্বপূর্ণ এ সড়কটি।

সরেজমিনে দেখা গেছে, রোববার সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত বিমানবন্দর সড়ক প্রায় থমকে ছিল। ঢাকার ভেতরে ঢোকা এবং বের হয়ে যাওয়ার দুই পথেই তীব্র যানজট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App