×

সারাদেশ

চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২২, ১০:২৮ পিএম

চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি

ছবি: সংগৃহীত

রাজশাহীতে যাত্রীবাহী চলন্ত বাসের মধ্যে বিদ্যুতের খুঁটি ঢুকে গেছে। এ দুর্ঘটনায় বাসের দুই যাত্রী আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন।

রোববার (২ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে রাজশাহী নগরীর মতিহার থানার চৌদ্দপাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এর আগে গত ২৩ সেপ্টেম্বর ফরিদপুরে ঢাকা-খুলনা মহাসড়কে বিদ্যুতের খুঁটি ট্রাকে তোলার সময় সেটি বাসের মধ্যে ঢুকে যায়। এতে একজন নিহত হন এবং আহত হন আরও ১০ জন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন জানান, বিদ্যুতের খুঁটি প্রতিস্থাপনের কাজ চলছে সড়কের পাশে। এ জন্য শ্রমিকরা গাড়িতে করে বিদ্যুতের খুঁটি নিয়ে যাচ্ছিলেন। তখন রাজশাহী থেকে একটি বাস রংপুরে যাচ্ছিল। চৌদ্দপাই এলাকায় বাস কাছে চলে এলে জানালার কাঁচ ভেঙে খুঁটির কিছুটা অংশ ভেতরে ঢুকে যায়। বাসের গতি কম ছিল বলে বড় দুর্ঘটনা ঘটেনি।

তিনি আরও জানান, এ ঘটনায় বাসের দুজন যাত্রী আহত হয়েছেন বলে তিনি শুনেছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনার পর বাসচালক ও শ্রমিকরা নিজেরাই মিটমাট করে চলে গেছেন। এ ব্যাপারে কারো কোনো অভিযোগ নেই। থানায় কেউ অভিযোগও করেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App