×

বিনোদন

চমক নিয়ে আসছেন অজয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২২, ০৬:২৮ পিএম

চমক নিয়ে আসছেন অজয়

ফাইল ছবি

চমক নিয়ে আসছেন অজয়

ফাইল ছবি

বলিউডের জনপ্রিয় নায়ক অজয় দেবগন নতুন চমক নিয়ে পর্দায় আসতে চলেছেন। ভারতীয় ফুটবলের ইতিহাসে অন্যতম নাম সৈয়দ আব্দুল রহিম। তিনি ভারতীয় ফুটবলের স্বর্ণযুগকেই বড় পর্দায় আনতে চলেছেন। ছবির নাম ‘ময়দান’।

এই ছবির মাধ্যমেই সৈয়দ আব্দুলের জীবন বড় পর্দায় তুলে ধরতে চলেছেন অভিনেতা। কবে মুক্তি পেতে চলেছে অজয়ের ‘ময়দান’— এই প্রশ্ন অনেকের। অবশেষে ঠিক হয়ে গেল দিনক্ষণ। ২০২৩ -এর ১৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে অজয়ের নতুন ছবি।

এদিকে, অজয় দেবগণ অভিনীত ছবি ‘দৃশ্যম’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অপেক্ষায় ছিলেন কবে এই ছবির সিক্যুয়েল আসবে। কয়েক মাস আগে খবরেই এসেছিল এই ছবির সিক্যুয়েল আসতে চলেছে। আর এবার অজয় দেবগন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এই ছবির সঙ্গে জড়িত কয়েকটি ছবি। যা কিনা দৃশ্যম টু-এর রহস্যকে আরও বাড়িতে তুলল।

অজয় দেবগণ যে ছবি শেয়ার করেছেন তাতে দেখা গেল সিনেমা হলের টিকিট, বাসের টিকিট, স্বামী চিণ্ময়ানন্দজির সিডি এবং রেস্তরাঁর বিল। তবে এই ছবিগুলো নয়, সঙ্গে সামনে এল দৃশ্যম ২-এর পোস্টারও। বৃহস্পতিবারই মুক্তি পাবে এই ছবির প্রথম ঝলক।

‘দৃশ্যম’-এ সাড়া ফেলেছিলেন অজয়, টাব্বু শ্রিয়া সরন। ছবির জনপ্রিয়তার কথা মাথায় রেখে সিক্যুয়েলের কাজও শুরু হয়েছিল। সে কাজ নিশ্চয়ই শেষ হয়েছে এ বার, মনে করছেন অনুরাগীরা। মুম্বইয়ের কিছু সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, ২ অক্টোবর থেকে ছবির প্রচার শুরু হবে। ওই তারিখটি নাকি ছবিতে বিশেষ গুরুত্ব রয়েছে। যদিও ছবির চিত্রনাট্য নিয়ে বিশদ জানা যায়নি। মোহনলাল পরিচালিত তেলুগু ছবি ‘দৃশ্যম ২’ মুক্তি পেয়েছে গত বছর, অজয়ের ছবি তারই হিন্দি পুনর্নির্মাণ বলে জানা যায়।

এই ছবি ছাড়া অজয়ের ঝুলিতে রয়েছে আরও কয়েকটি ছবি। যার মধ্যে মুক্তির অপেক্ষায় রয়েছে থ্যাঙ্ক গড ও নিজের পরিচালিত ভোলা। তবে অজয়ের কথায়, ‘দৃশ্যম টু’ ছবিতে রয়েছে অনেক বড় চমক।

সূত্র: আনন্দবাজার, সংবাদ প্রতিদিন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App