ডেঙ্গুতে আরও ২ মৃত্যু, হাসপাতালে ৫৬৮

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে আসছে ইভ্যালি

পরের সংবাদ

সাফজয়ী মাছুরাকে সাতক্ষীরায় সংবর্ধনা

প্রকাশিত: অক্টোবর ২, ২০২২ , ৫:২৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২২ , ৫:২৮ অপরাহ্ণ

সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ মহিলা ফুটবল দলের গৌরবময় অর্জনে, ফুটবল দলের অন্যতম সদস্য মাছুরা পারভীন ও তার পরিবারের সদস্যদের সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার (২ অক্টোবর) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. সজীব খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা, জেলা তথ্য অফিসার মো. জাহারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশারাফুজ্জামান আশু, সান্টু চৌধুরী, জেলা ক্রীড়া অফিসার খালিদ জাহাঙ্গীর, সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি ও জেলা প্রশাসক হুমায়ুন কবির মাছুরা পারভীন ও তার পিতাকে ফুলে ল শুভেচ্ছা জানান এবং ফুটবলারের হাতে মহান স্বাধীনতার স্মৃতি জাতীয় পতাকা সম্বলিত ক্রেস্ট তুলে দেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি ও জেলা প্রশাসক হুমায়ুন কবির।

সাতক্ষীরা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক সংবর্ধনা অনষ্ঠানে সাফজয়ী পারভীন ও তার পিতাকে জাতীয় পতাকা আদলে তৈরি ক্রেস্ট প্রদান করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি ও জেলা প্রশাসক হুমায়ুন কবির। ছবি: ভোরের কাগজ

জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১ লাখ টাকা প্রদান করা হয়। এ সময় মাছুরা পারভীনকে আর্থিক সহায়তা দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এছাড়াও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন ডিফেন্ডার মাছুরার বাড়ির তৈরির জন্য ৮ শতক খাস জমি বন্দোবস্ত ব্যবস্থাসহ তাদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

সাফজয়ী ফুটবল দলের ডিফেন্ডার মাছুরা পারভীন বলেন, আমার নিজ জেলা সাতক্ষীরায় আমাকে যেভাবে সংবর্ধিত করা হলো, তা চির স্মরনীয় হয়ে থাকবে। সাতক্ষীরাসহ দেশবাসীর ভালোবাসায় আজ বাংলাদেশ নারী ফুটবল টিমের ফুটবলার হয়েছি। সাফ চ্যাম্পিয়ন হওয়ায় দেশবাসী বিজয় উল্লাস করছে, যা আমার জন্য খুবই গর্বের।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়