ইইউ রাষ্ট্রদূতদের সঙ্গে জাপা চেয়ারম্যানের বৈঠক

আগের সংবাদ

স্পিকারের সঙ্গে ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূতেরর সৌজন্য সাক্ষাৎ

পরের সংবাদ

যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা চেরী

প্রকাশিত: অক্টোবর ২, ২০২২ , ৭:০৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২২ , ৭:২৭ অপরাহ্ণ

দীর্ঘদিন চেষ্টার পর অবশেষে যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। রোববার (২ অক্টোবর) দুপুরে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে নিজেই এ তথ্য জানিয়েছেন পূজা চেরি। এর সঙ্গে ভিসা পাওয়ার তিনটা ছবিও শেয়ার করেছেন তিনি।

এদিকে শাকিবকাণ্ডে হঠাৎ করে তুমুল আলোচনায় থাকা পূজার যুক্তরাষ্ট্রের এই ভিসা পাওয়া নিয়ে বেশ আগে থেকেই আলোচনা চলছিল। একটি সূত্রমতে, পূজাকে এই ভিসা পাওয়ার ক্ষেত্রে সহযোগিতা করেছেন শাকিব খান।

এছাড়া গুঞ্জন রয়েছে, বুবলীর সঙ্গে দূরত্ব বাড়ার পর শাকিব খানের সঙ্গে পূজা চেরীর ঘনিষ্ঠতা বেড়েছে। তাছাড়া শাকিবের পরবর্তী বেশ কয়েকটি ছবির নায়িকা হিসেবেও ভাবা হচ্ছে পূজাকে। এমন গুঞ্জন চাউর হলেও বিষয়টি নিয়ে এখন অব্দি কোনো মন্তব্য করেননি এ নায়িকা।

এদিকে চলতি মাসেই একটি অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব খান। আর এ মাসেই পূজা চেরীরও ‍যুক্তরাষ্ট্র যাওয়ার কথা। এর আগে শাকিব-পূজা প্রথম ‘গলুই’ সিনেমায় জুটি বাঁধেন। ছবিটি মুক্তির সময় এই নায়ক-নায়িকার প্রেমের গুঞ্জন চাউর হয়। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি কেউ-ই।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়