ছিনতাইকারীকে ধরলেন নারী, জনতার গণধোলাই

আগের সংবাদ

আমরা চাই গ্রহণযোগ্য ও নিরপেক্ষ নির্বাচন হোক

পরের সংবাদ

নৌকাডুবিতে নিহতের পরিবারকে তথ্যমন্ত্রীর সহায়তা

বিএনপি দুর্গত মানুষের পাশে দাঁড়ায় না

প্রকাশিত: অক্টোবর ২, ২০২২ , ৯:২১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২২ , ৯:২১ অপরাহ্ণ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি দুর্গত মানুষের পাশে দাঁড়ায় না, তারা মৃত্যু-দুর্যোগ ও দুর্বিপাকে উপহাস করে। মির্জা ফখরুল ইসলামের বাড়ি আর আউলিয়াঘাট একঘণ্টার পথ, কিন্তু তিনি আসেননি। অথচ ঢাকায় বসে নানা রকম কথা বলেন।

রোববার (২ অক্টোবর) বিকালে পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চত্বরে করতোয়া নদীতে নৌকাডুবিতে নিহত ও নিখোঁজ ব্যক্তিদের পরিবারদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের উদ্যোগে আর্থিক সহায়তা পৌঁছে দেওয়ার অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে কেন্দ্রীয় জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভায় সুকুমার রায় চৌধুরী, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা ও মাড়েয়া বামনহাট ইউপি চেয়ারম্যান আবু আনছার মো. রেজাউল করিম শামিম প্রমুখ বক্তব্য রাখেন।

তথ্যমন্ত্রী বলেন, অর্থ দিয়ে মানুষের শোক মুছে দেওয়া যায় না, আমরা অসহায় মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছি, তাদের শোকে শামিল হয়েছি। এটা আওয়ামী লীগের আর্দশ। আওয়ামী লীগ এমন একটি দল, যারা সবসময় মানুষের পাশে থাকে। আমাদের দল, কর্মী এবং মানুষের টাকা দিয়ে চলে। দলের পক্ষ থেকে আমরা প্রতিটি পরিবারকে ৫০ হাজার টাকা মানবিক সহায়তা দিয়েছি।

তিনি আরও বলেন, নৌকাডুবির পর আমাদের নেতারা এসেছেন। নদীতে ঝাঁপিয়ে পড়েছেন। বিএনপির নেতারা কি ঝাঁপিয়ে পড়েছিল? কিন্তু ভোট এলে বিএনপি আসবে। তারা যখন আসবে তখন তাদের বলবেন, এতদিন কোথায় ছিলেন? অতিথি পাখির মতো এসেছেন সাইবেরিয়া ও হিমালয় থেকে, সেখানেই তাদের চলে যেতে বলবেন।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়