বিদ্যুতের দাম বৃদ্ধির ঘোষণা আসছে

আগের সংবাদ

ছয় ঘণ্টা পর বিমানবন্দর সড়কে যান চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

ছাত্রলীগের অস্ত্র মহড়া

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে হল বন্ধ, পরীক্ষা স্থগিত (ভিডিও)

প্রকাশিত: অক্টোবর ২, ২০২২ , ৫:৫৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২২ , ১১:১২ অপরাহ্ণ

ছাত্রলীগের কমিটি ‘স্থগিত’ নিয়ে ক্যম্পাসে পাল্টাপাল্টি অস্ত্র মহড়ায় উদ্ভূত পরিস্থিতির কারণে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল বন্ধ এবং পরীক্ষা স্থগিত করেছে ।বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রবিবার (২ অক্টোবর) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী, পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সব হল বন্ধ থাকবে। আগামী ১০ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত সব পরীক্ষা স্থগিত করা হয়।

ছাত্রদের সন্ধ্যা ৬টা থেকে এবং ছাত্রীদের আগামীকাল সোমবার সকাল ৯টার মধ্যে হল ত্যাগের নির্দেশনা দেয়া হয়েছে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের পরিবহন ব্যতীত সব পরিবহন ক্যাম্পাসে প্রবেশ বন্ধের নির্দেশ দেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আব্দুল মঈনের নির্দেশে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শনিবার ছাত্রলীগের অস্ত্রমহড়াকে কেন্দ্র করে প্রক্টরিয়াল বডির পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকি। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কমিটি ‘বিলুপ্তি’কে কেন্দ্র করে শনিবার ফাঁকা গুলি, ককটেল বিস্ফোরণ করে ছাত্রলীগের দুই পক্ষ অস্ত্র মহড়া দেয় ক্যাম্পাসে।

 

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়