ছয় ঘণ্টা পর বিমানবন্দর সড়কে যান চলাচল স্বাভাবিক

আগের সংবাদ

চমক নিয়ে আসছেন অজয়

পরের সংবাদ

ময়মনসিংহে ভারতীয় সহকারী হাই কমিশনার

অসাম্প্রদায়িক সমাজব্যবস্থা গড়ে তুলতে গৃহীত কর্মসূচি প্রশংসনীয়

প্রকাশিত: অক্টোবর ২, ২০২২ , ৬:০৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২২ , ৬:১৮ অপরাহ্ণ

ভারতীয় হাই কমিশনের সহকারী হাই কমিশনার নিরাজ জয়সওয়াল বলেছেন, দুর্গোৎসব উপলক্ষে অনন্যা ফাউন্ডেশন ও মুক্তির বন্ধন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে গৃহীত কর্মসূচি একটি প্রশংসনীয় উদ্যোগ।

শনিবার (১ অক্টোবর) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অনন্যা ফাউন্ডেশনের সহযোগিতায় মুক্তির বন্ধন ফাউন্ডেশন সনাতন ধর্মালম্বী সম্প্রদায়ের ক্রয় সামর্থ্যহীন পরিবারের সদস্যদের জন্য পূজোর ফ্রি হাটের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের উত্তর বনগাঁও ইরা ফিলিং স্টেশন মাঠ চত্বরে এই ফ্রি হাটের আয়োজন করা হয়।

সহকারী হাই কমিশনার নিরাজ জয়সওয়াল আরও বলেন, এ ধরনের কর্মসূচি সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধি করে এবং সুন্দর অসাম্প্রদায়িক সমাজব্যবস্থা গড়ে তুলতে সহায়তা করে। তিনি আয়োজকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। আগামী দিনগুলোতেও এই কর্মসূচির ধারাবাহিকতা অব্যহত রাখার জন্য আয়োজকদের প্রতি আহবান জানান।

মুক্তির বন্ধন ফাউন্ডেশনের সমন্বয়ক আজহারুল ইসলাম পলাশ জানান,
লোকলজ্জার ভয়ে ক্রয় সামর্থ্যহীনদের মাঝে যারা স্টলে আসেনি তাদের পণ্যসামগ্রী বাড়িতে পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবী কর্মীরা। এই ফ্রি হাটে সামর্থ্যহীন ২শ মানুষ স্টল থেকে তাদের পছন্দমত পোশাক সামগ্রী নিয়ে যান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম), ময়মনসিংহের পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূইয়া (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) শেখ মোস্তাফিজুর রহমান, ওসি মোস্তাছিনুর রহমান, ইউপি চেয়ারম্যান জুবের আলম কবীর রুপক প্রমুখ।

এদিকে, সরেজমিনে গিয়ে দেখা যায়, ইরা ফিলিং স্টেশনে বসানো পূজোর ফ্রি হাটের স্টলগুলোতে সাজিয়ে রাখা হয়েছে শিশু কিশোর ও বয়স্ক নারী পুরুষদের জন্য নতুন পোশাক
প্রসাধনী খাদ্যপণ্য চাল ডাল চিনিসহ নানা নিত্য প্রয়োজনীয় সামগ্রী।

পণ্যসামগ্রী পেয়ে উত্তর বনগাঁওয়ের প্রতিবন্ধি গোপাল চন্দ্র জানান, দ্রব্যমূল্যের উর্দ্ধগতির সময়ে যে পণ্যগুলো আমি পেয়েছি এর মূল্য অনেক বেশি। এগুলি পেয়ে আমি অনেক আনন্দিত।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়