×

বিনোদন

শাকিব-বুবলীর প্রেমের শুরু ও শেষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২২, ১০:২৮ পিএম

শাকিব-বুবলীর প্রেমের শুরু ও শেষ

ছবি: সংগৃহীত

শাকিব-বুবলীর প্রেমের শুরু ও শেষ

??????????????????????????????

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খানের সঙ্গে ২০১৬ সালে পর সাত বছরে ১০টি বেশি সিনেমায় জুটি হয়েছেন সংবাদপাঠিকা থেকে সিনেমার নায়িকা বনে যাওয়া শবনম বুবলী। এর মধ্যেই শাকিব ও বুবলী আড়াই বছরের একটি সন্তানের বাবা-মা হয়েছেন বলে জানিয়েছেন তারা।

শুরুতে ‘বসগিরি’র প্রযোজকের অনুরোধে মা-বাবা মত দিলেও দুই বোন কোনোমতেই বুবলীকে সিনেমায় অভিনয় করতে দিতে রাজি ছিলেন না। তাদের ইচ্ছার বিরুদ্ধে গিয়েই কাজ শুরু করেন বুবলী। অপু বিশ্বাসের পর শাকিবের নতুন জুটি হন বুবলী।

পরে ওই ছবির সেটেই শাকিব-বুবলীর প্রেম শুরু। একই বছর মুক্তি পায় ‘শুটার’। পরের বছর আরও দুটি- ‘রংবাজ’ ও ‘অহংকার’। ২০১৮ সালে তিনটি- ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ ও ‘ক্যাপ্টেন খান’। ২০১৯ সালে ‘পাসওয়ার্ড’ ও ‘মনের মতো মানুষ পাইলাম না’।

২০১৯ সালে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ও ‘পাসওয়ার্ড’ ছবির গানের শুটিংয়ে তুরস্কে যান শাকিব ও বুবলী। তুরস্ক তারা ছিলেন আট দিন। ওই শুটিং ইউনিটের একটি সূত্র জানিয়েছে, তুরস্কে শুটিংয়ের সময় ঘনিষ্ঠতর হয় তাদের সম্পর্ক।

২০২০ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পায় শাকিব-বুবলীর ‘বীর’। ছবি মুক্তির আগে থেকেই অবশ্য বুবলী লাপাত্তা। ছবি মুক্তির আগে ‘বীর’ এর চেয়ে ‘বীর-এর নায়িকার খোঁজ না পাওয়া নিয়েই আলোচনা হয় বেশি। সে সময় ছবির নায়ক বা প্রযোজক কেউই জানাতে পারেননি তাদের নায়িকার খবর। এদিকে, বুবলী অন্তঃসত্ত্বা, ঘটনা আড়াল করতে দেশের বাইরে গেছেন তিনি- এমন গুজবও তখনই রটে। এমনও শোনা যায়, সন্তান প্রসবের জন্য বুবলীকে দেশের বাইরে পাঠিয়ে দিয়েছেন শাকিব খান। তবে তারা তা অস্বীকার করেন।

প্রায় সাড়ে ৯ মাস আড়ালে থাকার পর গত বছরের জানুয়ারিতে আবার প্রকাশ্যে আসেন বুবলী। এক সাক্ষাৎকারে জানান ২০ কেজির বেশি ওজন ঝরানোর কথা। একই সঙ্গে নতুনভাবে ক্যারিয়ার শুরু করেন বুবলী। আগে শাকিব ছাড়া কাজ না করলেও গত দেড় বছরে তাকে জিয়াউল রোশান, আদর আজাদ, সাইমনের সঙ্গে কাজ করতে দেখা যায়। চলতি বছর ওয়েব ছবি ‘টান’- এ তার অভিনয় প্রশংসিত হয়।

গত ২৭ সেপ্টেম্বর নিজের ফেরিফায়েড ফেসবুকে বেবি বাম্পের ছবি দিয়ে চমকে দেন বুবলী। বুবলী পোস্টে লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’ এর পর থেকেই নতুন করে শুরু হয় গুঞ্জন। একই দিন পরে সাংবাদিকদের বুবলী বলেন, ‘অনুগ্রহ করে সবকিছু না জেনে ভুল ব্যাখ্যা দিয়ে সংবাদ করবেন না। সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে। আমি কয়েক দিনের মধ্যেই আপনাদের স্পষ্ট করব।’

শাকিব খান ও বুবলী দুজনই জানান, ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন বুবলী। সন্তানের নাম শেহজাদ খান, ডাকনাম বীর। শাকিব ও বুবলী অভিনীত একটি ছবির নামও ‘বীর’। যে ছবি মুক্তির আগেই আড়ালে চলে যান অভিনেত্রী। এছাড়া শেহজাদ খানের সঙ্গে ছবি দিয়ে আলাদা আলাদা ফেসবুক পোস্ট দিয়েছেন শাকিব খান ও বুবলী। কিন্তু ওই পোস্টে কেউই তাদের বৈবাহিক অবস্থা পরিষ্কার করেননি। কবে তাদের বিয়ে হয়েছে, সে সম্পর্কে দুজনের কেউ স্পষ্ট করেননি। বর্তমানে শাকিবের সঙ্গে তার ‘লিডার: আমি বাংলাদেশ’ শুটিং চলছে। তা নিয়ে দিনভর আলোচনা চলছে দেশ জুড়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App