×

বিনোদন

শাকিব-বুবলীকে নিয়ে মুখ খুললেন অনন্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২২, ০২:০০ পিএম

শাকিব-বুবলীকে নিয়ে মুখ খুললেন অনন্ত

অনন্ত জলিল। ফাইল ছবি

শাকিব-বুবলীকে নিয়ে মুখ খুললেন অনন্ত

শাকিব-বুবলী ইস্যু নিয়ে সরগরম ঢালিপাড়া। আকস্মিক বেবিবাম্পের ছবি প্রকাশ করে হইচই ফেলে দেন বুবলী। তিন দিন ধরে বিষয়টিকে ঘিরে চলতে থাকে নানান জল্পনা।

অতঃপর এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বুবলী ও শাকিব উভয়ই একযোগে জানান, তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। আড়াই বছর আগেই তাদের কোলজুড়ে আসে এই সন্তান।

এই নাটকের অবসান ঘটলেও আলোচনা থামেনি মিডিয়াপাড়াতে।

কবে, কোথায় শাকিবের সঙ্গে বন্ধনে আবদ্ধ হলেন বুবলী, কেন এত দিন বিষয়টি লুকিয়ে রেখেছিলেন? এ বিষয়ে শাকিবের সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসের প্রতিক্রিয়া কী? এসব জানতে কৌতূহলী এখনও সিনেপ্রেমীরা।

সেই কৌতূহলবশত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলকে প্রশ্ন করা হয় শাকিব-বুবলী ইস্যু নিয়ে।

শাকিব খান ঠিক কাজটি করলেন কিনা জানতে চাওয়া হয় তার কাছে। জবাবে এ চিত্রনায়ক অনন্ত জলিল বলেন, ‘শাকিব খান যা করেছে, সেটি তার ব্যক্তিগত বিষয়। সে যেটি করেছে, সেটি অবশ্যই তার পারসোনাল ম্যাটার। আর মিডিয়াতে যেসব কথা, এগুলো দু-চার দিনের মধ্যেই মানুষ ভুলে যাবে। মনে রাখবে না। নতুন কোনো ঘটনা সামনে আসবে। তখন এই (শাকিবের) ঘটনা চাপা পড়ে যাবে।’

ব্যাঙ্কারস ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের আয়োজনে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে হাজির হয়ে তিনি এসব কথা বলেন।

দ্বিতীয়বারের মতো শাকিব খান সন্তান লুকানোর ঘটনাটি চলচ্চিত্রাঙ্গনে কোনো প্রভাব ফেলবে কিনা প্রশ্নে অনন্ত জলিল বলেন, ‘না, শুধু এটা না। কোনো বদনামই চলচ্চিত্রে সুনাম বয়ে আনবে না। কোনোটাই না, যা খারাপ, সেটি খারাপই।’

সাংবাদিকদের এক প্রশ্নে হেসে অনন্ত বলেন, ‘শুভকামনা বলতে আমি চাই সবাই ভালো থাকুক।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App