×

জাতীয়

লায়ন্স জেলা-৩১৫ এ ১’র ‘সেবা সপ্তাহ’ উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২২, ০৮:৫৭ পিএম

লায়ন্স জেলা-৩১৫ এ ১’র ‘সেবা সপ্তাহ’ উদ্বোধন

‘লায়ন্স সেবা সপ্তাহ’ এর উদ্বোধন করা হয়েছে। ছবি: ভোরের কাগজ

আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ১ বাংলাদেশ এর ‘অক্টোবর সেবা সপ্তাহে’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার (১ অক্টোবর) রাজধানী ঢাকা, কক্সবাজার, খুলনা, যশোর, সাতক্ষীরা ও বাগেরহাটে একযোগে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

জানা যায়, ১ অক্টোবর থেকে ৭ অক্টোবর পর্যন্ত ‘অক্টোবর সেবা সপ্তাহ’ এবং ৮ অক্টোবর আন্তর্জাতিক ‘লায়ন্স সার্ভিস ডে’ পালন করা হয়। এ উপলক্ষে ১ অক্টোবর থেকে ৭ অক্টোবর পর্যন্ত সারাদেশে বিভিন্ন সেবামূলক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কেন্দ্রীয়ভাবে রাজধানীর আগারগাঁও পর্যটন ভবন প্রাঙ্গণে জেলা গভর্নর ইঞ্জিনিয়ার মোহাম্মদ মোস্তফা কামাল পিএমজেএফ মো. মোস্তফা কামাল বেলুন ও কবুতর উড়িয়ে র‌্যালি ও সেবা কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রাক্তন আর্ন্তজাতিক পরিচালক মোসলেম আলী খান, প্রথম জেলা গভর্নর ডা. দেওয়ান মো. সালাহ উদ্দিন এমজেএফ, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর মো. সেলিম মিয়া এমজেএফ, প্রক্তন জেলা গভর্নর ড. হালিম পটওয়ারী পিএএমজেএফ, প্রক্তন জেলা গভর্নর কল্পনা রজিউদ্দিন এমজেএফ, প্রাক্তন জেলা গভর্নর ড. শহিদুল ইসলাম এমজেএফ, ক্যাবিনেট সেক্রেটারী ইঞ্জিনিয়ার নিয়াজ উদ্দিন ভূঁইয়া এএমজেএফ, ক্যাবিনেট ট্রেজারার জাহাঙ্গীর আলম জিতু পিএমজেএফ। জেলা ক্যাবিনেট ও ক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App