×

বিনোদন

মিমির পূজার উপহার ‘গান’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২২, ০৮:০২ পিএম

মিমির পূজার উপহার ‘গান’

অভিনেত্রী মিমি চক্রবর্তী। ফাইল ছবি

দুর্গাপূজা উপলক্ষে নতুন গান নিয়ে হাজির টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। গানের টিজার দেখেই বোঝা গিয়েছিল নতুন কিছু করতে চলেছেন মিমি। আর তা স্পষ্ট হলো মহালয়ার ঠিক আগে।

মিমি তার এ গানের মধ্যেই রঙিন করে তুলেছেন পূজার দিনগুলো। গানের সুর ও কথার মধ্য দিয়ে চোখের সামনে নিয়ে এসেছেন পূজার চারদিন। গানটির কথা ও সুর লিংকনের। মিউজিক ভিডিওর পরিচালক তুহিন। সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন সায়ক চক্রবর্তী। কস্টিউম করেছেন স্যান্ডি ও অভিষেক রায়ে টিম। গানটি এরই মধ্যে বহু মানুষের প্রশংসা কুড়িয়েছে।

ভারতীয় এক গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে মিমি বলেন, আসলে অনেকদিন ধরেই ভাবছিলাম, পূজার গান নিয়ে কিছু একটা করতে হবে। তার ওপর আমার ইউটিউব চ্যানেলে অনেকেই মন্তব্য করতেন পূজায় স্পেশাল গান গাওয়ার জন্য। সে কারণেই এ গান নিয়ে আসা। ‘অনেকগুলো গান তৈরি হয়েছিল। শেষমেশ এটা পছন্দ হয়। গানটা শুটিং হয় বিশ্বকর্মা পূজার সময়। খুব তাড়াহুড়োর মধ্যে পুরো ব্যাপারটা হয়েছে। গানের মধ্যে পূজার অনুভূতি রাখার চেষ্টা করেছি। আশা করি সবার ভালো লাগবে।’

মিমির কাছে পূজা মানে ছোটবেলার নষ্টালজিয়া। বিশেষ করে, বাড়ির লোকজনদের সঙ্গে আড্ডা, খাওয়া-দাওয়া। ছোটবেলা থেকে প্যান্ডেল হপিং খুব একটা পছন্দ নয় মিমির। এখনো পারলে পূজার দিনগুলো বাড়িতেই থাকেন। ছোটবেলার মতো এখনো আলাদা করে গুনে দেখেন পূজার জামাকাপড়। অষ্টমীর অঞ্জলিও দেন মায়ের দেয়া শাড়ি পড়ে। এবারো প্ল্যানের কোনো বদল নেই। তবে মিমির কথায়, এবার পূজায় তার গানটি যদি সবার মুখে মুখে ঘোরে, তাহলে এটাই হবে পূজার সেরা উপহার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App