×

সারাদেশ

বাড়ির উঠানে পড়ে ছিল দিনমজুরের লাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২২, ০৫:০৯ পিএম

বাড়ির উঠানে পড়ে ছিল দিনমজুরের লাশ

ফাইল ছবি

নরসিংদীর পলাশে মনির হোসেন (৪০) নামে এক দিনমজুরকে নিজ বাড়ির উঠানেই হাত-মুখ বাঁধা গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের নরসিংহারচর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত মনির হোসেন নরসিংহারচর গ্রামের জামাল উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাত ১টার দিকে মনির হোসেনের মুঠোফোনে একটি কল আসে। পরে মনির হোসেন ঘর থেকে বের হয়ে রাতে আর ঘরে ফেরেননি। শনিবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য নিহতের পিতা জামাল উদ্দিন ঘর থেকে বের হন। এ সময় বাড়ির উঠানে ঘরের দরজার সামনে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় মনির হোসেনের গলাকাটা লাশ দেখতে পান তিনি। ছেলের লাশ দেখে বাবা জামাল উদ্দিনের আর্তচিৎকারে বাড়ির মানুষসহ আশপাশের লোকজন ছুটে আসেন। পরে পলাশ থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

পলাশ থানার পুলিশ সূত্রে জানা যায়, কে বা কারা এই হত্যার ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় পলাশ থানায় মামলা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App