×

বিনোদন

ফের ক্যামেরার সামনে শাকিব-বুবলী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২২, ০৩:৩৪ পিএম

ফের ক্যামেরার সামনে শাকিব-বুবলী

শাকিব খান ও বুবলী। ছবি: সংগৃহীত

ফের ক্যামেরার সামনে শাকিব-বুবলী
ফের ক্যামেরার সামনে শাকিব-বুবলী

সন্তানের খবর প্রকাশের একদিন পরই ফের শুটিংয়ে ফিরেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী। ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন এ তারকা জুটি।

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে শনিবার (১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা যায়, কল টাইমের আগেই শাকিব-বুবলী দুজনই ওই পাঁচতারকা হোটেলে হাজির হন। তাদের চেহারায় অস্বাভাবিকতার কোনো ছাপ ছিল না। হাসিমুখেই পরস্পর কথা বলেছেন। দিনব্যাপী গানের শুটিং হবে। রাত পর্যন্তও শুটিংয়ের প্রস্তুতি রয়েছে বলে সূত্র জানায়।

এর আগে পরিচালক তপু খান জানিয়েছিলেন, ‘লিডার-আমিই বাংলাদেশ’ ছবির বাকি সব কাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। গানের শুটিং হলে পুরোপুরি ক্যামেরা ক্লোজ হবে।

‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান। সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান।

এদিকে নানা জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার সকালে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেছেন জনপ্রিয় নায়িকা শবনম বুবলী।

সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। পরে একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দেন শাকিবও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App